IPL 2022: হায়দ্রাবাদের ব্যাটিং দেখে ক্ষুব্ধ বীরেন্দ্র সেহওয়াগ! বললেন এটা IPL চলছে নাকি টেস্ট ? 1

(IPL 2022) আইপিএল ২০২২-এর পঞ্চম ম্যাচে রাজস্থান দলের বিরুদ্ধে ৬১ রানে শোচনীয় পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। এরপর কেন উইলিয়ামসনের দলকে নিয়ে মজার ছলে ঠাট্টা করেছেন বীরেন্দ্র সেহওয়াগ। পুনের এমসিএ ক্রিকেট স্টেডিয়ামে এটি ছিল এই টুর্নামেন্টের ৫ তম ম্যাচ। এই ম্যাচে টস জিতে কেন উইলিয়ামসন ফিল্ডিং বেছে নিয়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু, সঞ্জু স্যামসনের অধিনায়কত্বে রাজস্থান দল উইলিয়ামসনের সিদ্ধান্ত ভুল প্রমাণ করতে দুর্দান্ত কাজ করেছে। এই ম্যাচের পরে বীরেন্দ্র সেহওয়াগের প্রতিক্রিয়া কী ছিল সে সম্পর্কে আলোচনা করা যাক।

হারের পর ট্রোলের শিকার হয় হায়দরাবাদ

IPL 2021: SRH's Kane Williamson hoping to be fit in a week

প্রকৃতপক্ষে, রাজস্থান রয়্যালস ম্যাচটি ৬১ রানের বিশাল ব্যবধানে জিতেছে এবং পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করেছে। রাজস্থান হায়দরাবাদের কাছে জিততে ২১১ রানের লক্ষ্য রেখেছিল। কিন্তু, কেন উইলিয়ামসনের দল ২০ ওভারে মাত্র ১৪৯ রান করতে পারে। যদিও পাওয়ারপ্লেতেই ম্যাচ হেরেছিল হায়দরাবাদ দল। কারণ ট্রেন্ট বোল্টের সামনে এবং বিখ্যাত হায়দরাবাদের ব্যাটসম্যানরা এমন চাপে ছিল যে তাদের ব্যাট উঠছিল শুধু উইকেট দেওয়ার জন্য। ৬ ওভারে মাত্র ১৪ রান করে ৩টি গুরুত্বপূর্ণ উইকেট হারায় দলটি। পাওয়ারপ্লেতে এত ধীর ব্যাটিং করার জন্য হায়দরাবাদকে প্রচণ্ড ট্রোল করা হচ্ছে। এমন পরিস্থিতিতে চুপ করে কি কবেন বীরেন্দ্র সেহওয়াগ?

এমনই প্রতিক্রিয়া দিলেন প্রাক্তন এই ক্রিকেটার

Virender Sehwag to miss a couple of matches in Legends League Cricket

এই ম্যাচের শেষ পর্যন্ত অপেক্ষা করেননি বীরেন্দ্র শেবাগ। বরং, তিনি ইতিমধ্যেই হায়দ্রাবাদ দলকে ট্রল করার একটি মেম শেয়ার করেছেন। এই মেমের ক্যাপশনে লেখা, ভাই, আইপিএলে এটা একটা টেস্ট ম্যাচ চলছে মনে হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.