চেন্নাই সুপার কিংসের এই তরুণের প্রশংসায় মাতলেন বীরেন্দ্র সেহওয়াগ, লম্বা রেসের ঘোড়া হওয়ার দাবিদার 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪ তম আসর এখন শেষ পর্যায়ে। প্লে অফ ম্যাচ সহ ২১টি ম্যাচ বাকি আছে। চেন্নাই সুপার কিংস ১০টি ম্যাচের মধ্যে ৮টিতে জিতেছে। ১৬ পয়েন্ট নিয়ে প্রথম স্থান দখল করেছে তারা। ফাফ ডু প্লেসিস (৩৯৪) এবং রুতুরাজ গায়কোয়াড় (৩৪২ রান) তাদের হয়ে রান করেছেন। গায়কওয়াড় এখন পর্যন্ত মরসুমে তিনটি অর্ধশতক হাঁকিয়েছেন। ভারতের প্রাক্তন ওপেনার ব্যাটসম্যান বীরেন্দ্র সেহওয়াগ তাকে দেখে খুব মুগ্ধ হয়েছেন। সেহওয়াগ বিশ্বাস করেন যে এই ব্যাটসম্যান লম্বা রেসের ঘোড়া।

Ruturaj Gaikwad's IPL rollercoaster: I thought I would not get to play even  a single game | Sports News,The Indian Express

ইনস্টাগ্রামে সেহওয়াগ চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ পর্যালোচনা করেছেন। এই সময়, তিনি গায়কওয়াড়ের তীব্রভাবে প্রশংসা করেছিলেন। একই সঙ্গে টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ায় নির্বাচিত হার্দিক পান্ডিয়ার ফিটনেস নিয়েও তিনি উদ্বেগ প্রকাশ করেন। সেহওয়াগ বলেছিলেন, “গায়কওয়াড় একজন দুর্দান্ত খেলোয়াড়। তিনি লম্বা রেসের ঘোড়া।” রুতুরাজ কলকাতার বিপক্ষে ২৬ বলে ৪০ রান করেন। এ সময় তিনি দুটি চার ও তিনটি ছক্কা হাঁকান। তার স্ট্রাইক রেট ছিল ১৪২.৮৬।

RCB vs CSK: Ruturaj Gaikwad scores first IPL half-century - Sportstar

ম্যাচে প্রথমে ব্যাটিং করে কলকাতা ছয় উইকেটে ১৭১ রান করে। জবাবে, চেন্নাই সুপার কিংস শেষ বলে রবীন্দ্র জাদেজার আক্রমণাত্মক ব্যাটিংয়ের জন্য ম্যাচ জিতেছে। জাদেজা আট বলে ২২ রান করেন। চেন্নাই দল ম্যাচটি দুই উইকেটে জিতেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *