ওয়েস্টইন্ডিজ বনাম ভারত: বীরেন্দ্র সেহবাগ ওয়েস্টইন্ডিজকে এইভাবে করলেন অপমান

ভারতীয় দল যখনই জয় হাসিল করে তখন ভারতীয় দলে তারকা ওপেনার ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ ভারতীয় দলকে শুভেচ্ছা জানাতে ভোলেন না।

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে জয়ে দিলেন ভারতকে শুভেচ্ছা
ওয়েস্টইন্ডিজ বনাম ভারত: বীরেন্দ্র সেহবাগ ওয়েস্টইন্ডিজকে এইভাবে করলেন অপমান 1
ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে শনিবার রাজকোট টেস্ট ম্যাচে পাওয়া জয়ের পরও বীরেন্দ্র সেহবাগ ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছেন। ভারতীয় দলে আর ওয়েস্টইন্ডিজ দলের মধ্যে দুই ম্যাচে টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচ ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনের দমে এক ইনিংস এবং ২৭২ রানের বড় ব্যবধানে জিতে নিয়েছে। এই ম্যাচে ওয়েস্টইন্ডিজ দলের প্রদর্শন ভীষণই নিরাশাজনক ছিল, কোনও বিভাগেই ওয়েস্টইন্ডিজ দল ভারতকে টক্কর দিতে পারেনি।
ভারত যেখানে নিজেদের প্রথম ইনিংস ৬৪৯ রান করে সমাপ্তি ঘোষণা করে সেখানে ওয়েস্টইন্ডিজ দল তাদের প্রথম ইনিংসে মাত্র ১৮১ রানই তুলতে পারে আর দ্বিতীয় ইনিংসে তারা মাত্র ১৯৬ রানই করে। ওয়েস্টইন্ডিজ এই ম্যাচে ইনিংস এবং ২৭২ রানে হেরে যায়।

ওয়েস্টইন্ডিজকেও করলেন এইভাবে অপমান
ওয়েস্টইন্ডিজ বনাম ভারত: বীরেন্দ্র সেহবাগ ওয়েস্টইন্ডিজকে এইভাবে করলেন অপমান 2
ভারতীয় দলকে তো সেহবাগ শুভেচ্ছা জানিয়েছেন কিন্তু সেই সঙ্গে তিনি ওয়েস্টইন্ডিজ দলকেও হাসির পাত্র বানিয়ে ছেড়েছেন। আসলে সেহবাগ ওয়েস্টইন্ডিজকে নিয়ে মজা করে টুইটে লিখেছেন যে ওয়েস্টইন্ডিজ নিজেদের দুই ইনিংস মিলিয়েও ফলোঅন বাঁচাতে পারেনি। প্রসঙ্গত সেহবাগ ওয়েস্টইন্ডিজের মজা উড়িয়ে নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে লেখেন,

“ এক সহজ জয়, ওয়েস্টইন্ডিজ দুবার ব্যাটিং করা সত্বেও ফলোঅন বাঁচাতে পারেনি। পৃথ্বী শ আর ঋষভ পন্থের নির্ভয় ইনিংস মনে থাকবে”।

এখানে দেখে নিন সেহবাগের টুইট
ওয়েস্টইন্ডিজ বনাম ভারত: বীরেন্দ্র সেহবাগ ওয়েস্টইন্ডিজকে এইভাবে করলেন অপমান 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *