ভিডিয়ো: বীরেন্দ্র সেহবাগ গান গেয়ে ডোনাল্ডের বলে মেরেছিলেন দারুণ ছক্কা, এখন শেয়ার করলেন ভিডিয়ো

প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহবাগ ভারতীয় ক্রিকেট ইতিহাসের সবচেয়ে বিধ্বংসী ওপেনারদের মধ্যে একজন বলে পরিচিত। সেহবাগকে নিজের বিস্ফোরক ব্যাটিংয় স্টাইলের জন্য চেনা হত, যিনি নিজের কেরিয়ার বিশ্বের প্রায় সমস্ত বোলারদের আক্রমণকে উড়িয়ে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ছেয়ে রয়েছেন বীরেন্দ্র সেহবাগ

ভিডিয়ো: বীরেন্দ্র সেহবাগ গান গেয়ে ডোনাল্ডের বলে মেরেছিলেন দারুণ ছক্কা, এখন শেয়ার করলেন ভিডিয়ো 1

এই মুহূর্তে প্রাক্তন বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় জমিয়ে মজা করছেন,আর নিজের সমর্থকদেরও আনন্দের সুযোগ দিচ্ছেন। পুরো দেশ এই সময় ২০১৯ এর বিদায় আর ২০২০র নতুন বছরের আগমণের খুশিতে ডুবে রয়েছে, এই মধ্যেই বীরু এই বছরের শেষ দিন একটি দুর্দান্ত মেসেজ করেছেন, যা আপনার হৃদয় ছুঁয়ে নেবে। আসলে সেহবাগ নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন যা ৪ বছর আগেকার। যেখানে বীরু দক্ষিণ আফ্রিকার অ্যানাল ডোনাল্ডের একটি ছক্কা মেরেছেন।

বীরেন্দ্র সেহবাগ গান গেয়ে মেরেছিলেন দুর্দান্ত ছক্কা

বীরু ওই ভিডিয়োর সঙ্গে একটি মেসেজও লিখেছেন আর জানিয়েছেন যে যখন তিনি ডোনাল্ডের বলে ছক্কা মারছিলেন সেই সময় নিজের পছন্দের গান (ক্যায়সে বাতায়েঁ কে তুঝকো চাহে, ইয়ারা বাতা নহি পায়ে…) গাইছিলেন। বীরু ভিডিয়োর সঙ্গে লিখেছেন, ‘জীবন হোক বা ব্যাটিং, ব্যস নিজের সুর গাইতে থাকুন”। সেহবাগ একটি অনুষ্ঠান চলাকালীন বলেছিলেন যে তিনি মাঠে একটুও চাপ নিতেন না আর নিজের স্বাভাবিক খেলা খেলতেন। নিজের চাপ কম করার জন্য তিনি বেশিরভাগ সময়েই নিজের পছন্দের গান গুন গুন করতেন।

বীরেন্দ্র সেহবাগের ক্রিকেট কেরিয়ার

ভিডিয়ো: বীরেন্দ্র সেহবাগ গান গেয়ে ডোনাল্ডের বলে মেরেছিলেন দারুণ ছক্কা, এখন শেয়ার করলেন ভিডিয়ো 2

সেহবাগ ভারতের হয়ে খেলা সবচেয়ে সেরা ওপেনিং ব্যাটসম্যানদের মধ্যে একজন। তিনি ১০৪টি টেস্ট ম্যাচ আর ২৫১টি ওয়ানডে ম্যাচে ক্রমশ ৮৫৮৬ আর ৮২৭৩ রান করেছেন। সেই সঙ্গে তিনি ভারতের হয়ে ১৯টি টি-২০ ম্যাচে ১৪৫ এর বেশি স্ট্রাইকরেটে আর ২১.৮৮ গড়ে ৩৯৪ রান করেছেন। সেহবাগকে ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সেরা ওপেনারদের মধ্যে একজন মনে করা হত। সম্প্রতিই প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী সেহবাগের তুলনা কিংবদন্তী সুনীল গাভাস্কারের সঙ্গে করে তাকে নিজের সময়ের সবচেয়ে বড়ো ম্যাচ উইনিং ওপেনার বলে অভিহিত করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *