আইপিএল বাতিল হয়ে গেলে এমএস ধোনির জায়গা নিয়ে প্রশ্ন করেছেন বীরেন্দ্র শাহবাগ 1

সুইং কন্ডিশনে উইলো নিয়ে লড়াই করতে দেখা যাওয়ার পরে বীরেন্দ্র শাহবাগ ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে সমর্থন করেছেন।
বীরেন্দ্র শাহবাগ হার্ডিক পান্ডিয়ার কথা উচ্চারণ করেছেন।
প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শাহবাগ ওয়ার্ল্ড কাপ ২০১১-বিজয়ী ভারত অধিনায়ক, এমএস ধোনিকে ফিরে আসার সিদ্ধান্ত নেওয়ার সিদ্ধান্ত নেওয়ার কথা বলেছেন । ইংল্যান্ড এবং ওয়েলস-এ অনুষ্ঠিত ওয়ার্ল্ড কাপ ২০১৯ সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে তার কুখ্যাত রান আউট হওয়ার পর থেকে ধোনি ভারতের হয়ে খেলেননি।

আইপিএল বাতিল হয়ে গেলে এমএস ধোনির জায়গা নিয়ে প্রশ্ন করেছেন বীরেন্দ্র শাহবাগ 2

আহমেদাবাদ থেকে সাংবাদিকদের সাথে আলাপকালে, শাহবাগ আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের সাথে এমএস ধোনির জাতীয় প্রত্যাশিত প্রত্যাবর্তনের বিষয়ে উত্তপ্ত মন্তব্য করেন। তবে, আইপিএল ২০২০ এবং অনির্দিষ্টকেন্দ্রিকতা নিয়ে কেএল রাহুল উইকেট রক্ষার স্লটে সর্বশেষতম বাজি হিসাবে উঠে এসেছেন, শাহবাগ মনে করেন যে ধোনিকে দলে জায়গা দেওয়া শক্ত হবে।
“তিনি কোথায় ফিট হবেন? অলরেডি ঋষভ পান্ত এবং কেএল রাহুল ইতিমধ্যে ফর্মে রয়েছে, বিশেষ করে আধুনিকরা দেরিতে খুব ভাল পারফর্ম করছে, আমি মনে করি আমাদের কোনও কারণ নেই তাদের সাথে না থাকার । ”
নিউজিল্যান্ড ভারতের বিরক্তিকর সফরে বক্তব্য রেখে শাহবাগ বলেছেন যে ওয়ানডে ও টেস্ট সিরিজে ভারত অনেক উন্নত দলের কাছে হেরে গেলেও ভবিষ্যতের সিরিজে ভালো খেলবে বলে সে আত্মবিশ্বাসী। ‘ সুইং কন্ডিশনে উইলো নিয়ে লড়াই করতে দেখা যাওয়ার পরে তিনি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকেও সমর্থন করেছেন। তিনি অনুভব করেছিলেন যে প্রতিটি শ্রেণির ব্যাটসম্যান কঠিন সময় কাটিয়েছেন এবং কোহলি একই পরিণতিতে ভুগতে পারেন তবে তিনি আরও শক্তিশালী ফিরে আসবেন।
তিনি হার্দিক পান্ডিয়ার কথাও বলেছেন, যিনি দীর্ঘ আঘাতের কারণে অবসন্ন থেকে ফিরে এসেছেন এবং প্রত্যাশা করেছেন যে তিনি সাম্প্রতিক ঘরোয়া টি-টোয়েন্টি উদ্যোগে তার বিরোধীদের বিবেচনা করার জন্য প্রচুরভাবে প্রভাব ফেলবেন।

আইপিএল বাতিল হয়ে গেলে এমএস ধোনির জায়গা নিয়ে প্রশ্ন করেছেন বীরেন্দ্র শাহবাগ 3
“টি-টোয়েন্টিতে কেউ পছন্দসই অনুমান করতে পারে না। ফর্ম্যাটটির অপ্রত্যাশিত প্রকৃতি, যে কোনও একক খেলোয়াড় একটি নির্দিষ্ট দিনে গেমের বর্ণ পরিবর্তন করতে পারে … হার্দিক পান্ডিয়ার প্রত্যাবর্তন ভারতীয় দলে বিশাল পার্থক্য আনবে। হার্দিকের ক্যালিবারের অলরাউন্ডার দিয়ে পুরো দলের সংমিশ্রণটি বদলে যাবে। ”

Leave a comment

Your email address will not be published.