আফগানিস্তানের এই ব্যাটসম্যানের খেলায় মুগ্ধ হয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ, পেতে পারেন আইপিএলের চুক্তি 1

প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ আফগানিস্তানের শীর্ষস্থানীয় ব্যাটসম্যান নাজিবুল্লাহ জাদরান দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হয়েছেন। নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে নাজিবুল্লাহ যেভাবে পারফর্ম করেছে তাতে বীরেন্দ্র সেহওয়াগ খুবই খুশি এবং বলেছেন যে নাজিবুল্লাহ ভালো ব্যাটিং করতে সক্ষম হওয়ায় শীঘ্রই আইপিএল চুক্তি পেতে পারেন।

আফগানিস্তানের এই ব্যাটসম্যানের খেলায় মুগ্ধ হয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ, পেতে পারেন আইপিএলের চুক্তি 2

রবিবার খেলা ম্যাচে কিউই দলের বিপক্ষে দারুণ এক ইনিংস খেলেন নাজিবুল্লাহ জাদরান। তিনি একটি খুব কঠিন আফগানিস্তান ইনিংস পরিচালনা করেন এবং তাদের একটি সম্মানজনক স্কোরে নিয়ে যান। নাজিবুল্লাহ জাদরান মাত্র ৪৮ বলে ৭৩ রানের ঝলমলে ইনিংস খেলেন এবং এর সুবাদে আফগানিস্তানের দল ১২৪ রান করতে সক্ষম হয়। ইনিংসে ছয়টি চার ও তিনটি ছক্কা মেরেছেন তিনি।

আফগানিস্তানের এই ব্যাটসম্যানের খেলায় মুগ্ধ হয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ, পেতে পারেন আইপিএলের চুক্তি 3

Cricbuzz-এ একটি কথোপকথনের সময়, বীরেন্দ্র সেহওয়াগ বলেছিলেন যে তিনি নাজিবুল্লাহ জাদরানের কাছ থেকে অনুরূপ একটি ইনিংস আশা করেছিলেন, কারণ তিনি নাজিবকে টি ১০ লিগে দুর্দান্ত ব্যাটিং করতে দেখেছিলেন। তার মতে, জাদরান পেস এবং স্পিন উভয়ের বিরুদ্ধেই দুর্দান্ত ব্যাটিং করে এবং আইপিএল চুক্তি তার থেকে বেশি দূরে নয়। সেহওয়াগ বলেছেন, “আমি নাজিবুল্লাহর সাথে টি-টেন লিগে খেলেছি এবং সে কারণেই তার কাছ থেকে একই ধরনের ইনিংস আশা করেছিলাম। তিনি পেস এবং স্পিন উভয়ই খুব ভাল খেলেন এবং আমার কাছে মনে হচ্ছে আইপিএল চুক্তি তার থেকে বেশি দূরে নয়। মনে হচ্ছিল জাদরান সম্পূর্ণ ভিন্ন পিচে ব্যাট করছেন। দুই স্পিন বোলার ইশ সোধি এবং মিচেল স্যান্টনারের বিরুদ্ধেই তিনি ভালো ব্যাটিং করেছেন। এমনকি জিমি নিশামের প্রথম ওভারেই তিনি কয়েকটি বাউন্ডারি মেরেছিলেন।”

Leave a comment

Your email address will not be published.