বীরেন্দ্র সেহবাগ পাকিস্তানের এই ৩ প্রাক্তন ক্রিকেটারের উপর আনলেন গুরুতর অভিযোগ

শোয়েব আকতার সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন আর তিনি টিম ইন্ডিয়া আর ভারতীয় খেলোয়াড়দের নিয়ে যথেষ্ট মন্তব্য করেন থাকেন। টিম ইন্ডিয়ার প্রত্যেক ম্যাচের পর শোয়েব আকতার ইউটিউব ভিডিয়ো বানান আর ভারতীয় দলের প্রশংসা করেন। এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় বীরেন্দ্র সেহবাগের একটি পুরোনো ভিডিয়ো খুব ভাইরাল হচ্ছে। যেখানে তিনি বলছেন যে শোয়েব আকতার ভারতীয় খেলোয়াড়দের প্রশংসা করেন কারণ তাকে এখানে বিজনেস সেট করতে হবে।

শোয়েব আকতার শেহবাগকে দিয়েছিলেন জবাব

বীরেন্দ্র সেহবাগ পাকিস্তানের এই ৩ প্রাক্তন ক্রিকেটারের উপর আনলেন গুরুতর অভিযোগ 1

শোয়েব এরপর নিজের প্রতিক্রিয়া দেন আর সেহবাগকে ব্যাঙ্গ করে বলেন যে “যতগুলো ওর মাথায় চুল নেই ততটাই আমার কাছে মাল রয়েছে”। প্রসঙ্গত শোয়ে আকতারের ইউটিউব চ্যানেলের নাম রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। ইউটিউবে তার প্রত্যেকটি ভিডিয়োকেই পছন্দ করা হয়। সেহবাগের উপর তার কমেন্টও ইউটিউবে যথেষ্ট ভাইরাল হচ্ছে। ভিডিয়োতে তিনি বললেন, “যতটা না সেহবাগের মাথায় চুল আছে ততটা আমার কাছে মাল (টাকা) আছে। যদি আপনি এটা মেনে নিতে না পারেন যে আমার এত ফলোয়ার্স রয়েছে তো এটা বুঝুন। আমার শোয়েব আকতার হয়ে উঠতে ১৫ বছর লেগেছে। আমি ইউটিউবের মাধ্যমে শোয়েব আকতার হইনি। পাকিস্তানের হয়ে ১৫ বছর খেলে আমি শোয়েব আকতার হয়েছি”।

সেহবাগ ইউসুফ, সাকলেন মুস্তাক আর রাণা নাভেদের উপরও এনেছেন অভিযোগ

বীরেন্দ্র সেহবাগ পাকিস্তানের এই ৩ প্রাক্তন ক্রিকেটারের উপর আনলেন গুরুতর অভিযোগ 2

পাকিস্তানী নিউজ ওয়েবসাইট ব্যাটিং উইথ ভিমল এ ছাপা একটি রিপোর্টের মোতাবেক, বীরেন্দ্র সেহবাগ পাকিস্তানের ৩জন প্রাক্তন ক্রিকেটারও টাকার জন্য ভারতীয় দলের প্রশংসা করার অভিযোগ এনেছেন। রিপোর্টের মোতাবেক সেহবাগ বলেছেন, “মহম্মদ ইউসুফ, সাকলেন মুস্তাক আর রাণা নাভেদ উল হাসান ভারতীয় ক্রিকেটের প্রশংসা করতে চান, কারণ তারা ভারতীয় মিডিয়ার কাছ থেকে টাকা নিয়ে তাদের সঙ্গে কাজ করতে চান। যদি আপনি এখানে ১ লাখ টাকা রোজগার করেন তো সেটা পাকিস্তানে ২ লাখ টাকা ধরা হয়ে থাকে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *