পাঞ্জাব কিংসের এই তরুণ প্রতিভায় মুগ্ধ বীরেন্দ্র সেহওয়াগ, বিসিসিআইয়ের কাছে করলেন বিশেষ আবেদন 1
Kings XI Punjab mentor, Virender Sehwag look on during the 2018 Indian Premier League (IPL) Twenty20 cricket match between Kings XI Punjab and Sunrisers Hyderabad at The Punjab Cricket Association Stadium in Mohali on April 19, 2018. / AFP PHOTO / CHANDAN KHANNA / ----IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE----- / GETTYOUT

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর ৪৫তম ম্যাচে পাঞ্জাব কিংস কলকাতা নাইট রাইডার্সকে ৫ উইকেটে পরাজিত করে। এই জয়ের সঙ্গে পাঞ্জাবের প্লে -অফে পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং পাঞ্জাবের হয়ে দুর্দান্ত বোলিং করেছেন। পাঞ্জাবের হয়ে ৩২ রানে তিনটি উইকেট নেন তিনি। তৃতীয় ওভারে শুভমান গিলকে আউট করে কেকেআরকে বিরতি দেন তিনি। ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র সেহ্ওয়াগ আরশদীপ সিংয়ের প্রশংসা করেছিলেন। তিনি বলেছিলেন যে তাঁর দুর্দান্ত বোলিংয়ের মাধ্যমে টিম ইন্ডিয়াকে উপকৃত করার ক্ষমতা রয়েছে আরশদীপের। তিনি বিসিসিআইকে তার যত্ন নেওয়ার আহ্বান জানান।

Arshdeep Singh: KXIP's young man for the tough jobs | Sports News,The  Indian Express

ক্রিকবাজে আলোচনার সময় সেহওয়াগ বলেছিলেন, “বলটি অফ-স্টাম্প থেকে দূরে এসে ভিতরে ঢোকার সময় এটি একটি বাঁ-হাতি ফাস্ট বোলারের অসাধারণ বোলিং। আরশদীপ বলেছিলেন যে তিনি জহির খানের সঙ্গে তিন দিন কাজ করেছিলেন। যদি সে তিন দিনের মধ্যে শেখার মাধ্যমে বল সুইং করতে পারে, তাহলে আপনি কল্পনা করুন যে তিনি আরও কিছু সময় কাটিয়ে টিম ইন্ডিয়ার কী উপকার করতে পারেন। বিসিসিআইকে তার যত্ন নেওয়া উচিত যাতে এই ধরনের প্রতিভা নষ্ট না হয়।”

IPL 2021: Punjab Kings' Arshdeep Singh Picks Maiden Five-Wicket Haul |  Cricket News

তিনি আরও বলেন, “আরশদীপ একজন অসাধারণ বোলার এবং যদি সে কঠোর পরিশ্রম করে এবং এভাবেই পারফর্ম করে, তাহলে সে অবশ্যই একদিন টিম ইন্ডিয়ার হয়ে খেলবে।” ১৬৬ রানের লক্ষ্য তাড়া করে কেএল রাহুল একটি দুর্দান্ত ফিফটি করেন। শেষ ওভারে ৯ বলে ২২ রানের অপরাজিত ইনিংস খেলে শাহরুখ খান শেষ ওভারে পাঞ্জাব কিংসকে জয় এনে দেন। এই জয়ের পর পাঞ্জাব পয়েন্ট টেবিলে ৫ নম্বরে চলে এসেছে।

Leave a comment

Your email address will not be published.