করোনায় আক্রান্ত মহিলাকে দেখে আবেগী বীরেন্দ্র শেহওয়াগ, করলেন সাহায্যের ঘোষণা 1

দেশজুড়ে করোনার মহামারীর ক্রমবর্ধমান কারণে পরিস্থিতি আগের চেয়ে আরও খারাপ হয়েছে। একের পর এক এই মহামারী বিভিন্ন সময় বিভিন্ন রূপ নিয়ে জনজীবনকে ধ্বংস করছে। এমন পরিস্থিতিতে মানুষ এতটাই নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে যে সঠিক ব্যবস্থা না থাকার পাশাপাশি মানুষকে অসুস্থ অবস্থায়ও তাদের কাজ করতে হয়। এমনই একটি ছবি দেখে ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ খুব আবেগপ্রবণ হয়ে পড়েছেন। আসলে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে এমন একটি প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে, যেখানে কোনও খবর কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে যায়। করোনার দ্বিতীয় ঢেউ দেশে সর্বনাশ সৃষ্টি করেছে। এর সাথে সম্পর্কিত অনেকগুলি ছবিও ভাইরাল হচ্ছে। এর মধ্যে কয়েকটি ফটো হৃদয় ভঙ্গ করে দেওয়ার মতো।

করোনায় আক্রান্ত মহিলাকে দেখে আবেগী বীরেন্দ্র শেহওয়াগ, করলেন সাহায্যের ঘোষণা 2

প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ যিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন, আজকাল করোনায় আক্রান্ত লোকদের সাহায্য করতে অনেক কিছুই করছেন। এদিকে একটি ছবি দেখে তার চোখে জল চলে এসেছে। যা তিনি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন এবং বলেছেন মহিলাকে সহায়তা করতে। ভাইরাল হওয়া ছবিতে অক্সিজেনের সহায়তায় রান্নাঘরে এক করোনা পজিটিভ মহিলাকে রান্না করতে দেখা গেছে। এমনকি এই ছবিটি দেখার পরেও নিজেরাই ক্রিকেটাররা দুঃখ হওয়া বন্ধ করতে পারেননি।

তিনি একটি টুইটে লিখেছেন, “মা মাই হয়, আমার চোখে জল চলে এসেছে। আমরা দিল্লিতে অক্সিজেন কনসেন্ট্রেটরদের অনেক আহ্বান শুনেও অভিভূত হয়েছি যা আমরা প্রয়োজনের ভিত্তিতে মানুষকে দিচ্ছি। যথাসম্ভব আমরা যথাসাধ্য চেষ্টা করছি। আপনার যদি প্রয়োজন হয় তবে দয়া করে হোয়াটসঅ্যাপে বার্তা প্রেরণ করুন।” এরই সাথে বীরেন্দ্র শেহওয়াগ আরও একটি টুইট করেছেন। দ্বিতীয় টুইটটিতে বীরু মহিলাকে তার ছবি ভাইরাল করার জন্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার অনুরোধ করেছেন। একই সঙ্গে, তিনি আশ্বাসও দিয়েছেন যে, “ওই মহিলার এবং তার পুরো পরিবারকে পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত খাবার সরবরাহ করতে চান।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *