ভারতের সার্জিকাল স্ট্রাইকের পর সেহবাগ উড়ালেন পাকিস্তানের মজা ! যা বললেন .... 1

গত ১৪ই ফেব্রুয়ারি ভারতের জম্বু কাশ্মীরের পুলওয়ামাতে সন্ত্রাসীরা CRPF জওয়ানের উপর হামলা চালায়। আজ সেই ঘটনার প্রতিশোধ নিতে ভারতীয় বিমান বাহিনী পাকিস্তানের সীমান্তে অবস্থিত সন্ত্রাসী ক্যাম্প আক্রমণ করে। সরকারের সাথে সংযুক্ত সূত্র এই তথ্য দিয়েছে। আজকের কর্মকাণ্ডের কয়েকদিন আগে, ১৪ই ফেব্রুয়ারি জম্মু কাশ্মিরের পুলওয়ামাতে জঙ্গি গ্রূপ জাইশ-ই-মোহাম্মদের করা হামলায় ৪০জনেরও বেশি সিআরপিএফ সৈন্য শহীদ হন।ভারতের সার্জিকাল স্ট্রাইকের পর সেহবাগ উড়ালেন পাকিস্তানের মজা ! যা বললেন .... 2ভারতীয় জেট বিমান বাহিনীর আক্রমণ অধীনে বালাকোট, মুজফ্ফরাবাদ ও চাকটির জঙ্গি ক্যাম্পকে লক্ষ্য করে হামলা হয় বলে জানা গেছে। ভারতীয় বিমানবাহিনীর জেটগুলির পাশাপাশি এই মিশনে অন্যান্য সামরিক জেট প্লেন অন্তর্ভুক্ত ছিল।

ভারতের সার্জিকাল স্ট্রাইকের পর সেহবাগ উড়ালেন পাকিস্তানের মজা ! যা বললেন .... 3ভারতের এই আক্রমণের পর, ক্রিকেটের অনেক ক্রিকেটার তাদের প্রতিক্রিয়া দিয়েছেন।

ভারতের সার্জিকাল স্ট্রাইকের পর সেহবাগ উড়ালেন পাকিস্তানের মজা ! যা বললেন .... 4বীরেন্দ্র সেহবাগ এই আক্রমণ সম্পর্কে টুইট করে বলেছেন যে, “আমাদের ছেলেরা সত্যিই ভাল খেলেছে”।

গৌতম গম্ভীর টুইট করেছেন, “জয় হিন্দ, “আইএএফ”

#দেখে নিন অন্যান্য ক্রিকেটারদেরপ্রতিক্রিয়া

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *