বিশ্বকাপে হারের জেরে বিরাটের ৯ মাসের মেয়েকে ধর্ষণের হুমকি! দিল্লি পুলিশ করছে তদন্ত 1

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম দুটি ম্যাচেই বাজেভাবে হেরেছে টিম ইন্ডিয়া। দলটিকে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে টানা হচ্ছে। বিরাট কোহলি বিশেষ করে ভক্তদের নিশানায় কিন্তু মনে হচ্ছে কেউ কেউ সমালোচনা করতে গিয়ে মর্যাদা ভুলে গেছেন। দিল্লি কমিশন ফর উইমেনের প্রধান স্বাতি মালিওয়ালের মতে, তিনি এমন কিছু টুইট পেয়েছেন যাতে বিরাটের ৯ মাস বয়সী মেয়ের বিরুদ্ধে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল। মালিওয়াল দিল্লি পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চকে চিঠি লিখে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

Virat Kohli, Anushka Sharma's Day Out With Vamika, See Pics

মালিওয়ালের চিঠি অনুসারে, পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের পর বিরাটের ৯ মাস বয়সী মেয়েকে অনলাইনে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। তিনি লিখেছেন যে বিরাটকেও আক্রমণ করা হচ্ছে কারণ তিনি তার দলের সদস্য মহম্মদ শামিকে ধর্মের ভিত্তিতে লক্ষ্য করার বিরুদ্ধে কথা বলেছেন।

ডিসিডব্লিউ প্রধান এই বিষয়ে নথিভুক্ত এফআইআর সম্পর্কে দিল্লি পুলিশের কাছে তথ্য চেয়েছেন। মামলার আসামিদের মধ্যে কাকে শনাক্ত করে গ্রেপ্তার করা হয়েছে, তা জানতে চায় কমিশন। মালিওয়াল বলেছেন যে যদি কাউকে গ্রেপ্তার করা না হয়, তবে দিল্লি পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য কী পদক্ষেপ নিয়েছে সে সম্পর্কে অবহিত করা উচিত। কমিশন এই বিষয়ে দিল্লি পুলিশের কাছে ৮ নভেম্বরের মধ্যে বিস্তারিত রিপোর্ট চেয়েছে।

Leave a comment

Your email address will not be published.