[cwa id='h1']
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: বিরাট কোহলি ভারতীউ দলের জয়ের পর এই দুই খেলোয়াড়দকে দিলেন জয়ের পুরো শ্রেয়

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

রাজকোটের মাঠে ভারতীয় দল সফররত ওয়েস্টইন্ডিজ দলকে ২৭২ রানে হারিয়ে দিয়েছে। ভারত এই জয়ের সঙ্গেই সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে। ভারতীয় দলের এই জয়ের পর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি যথেষ্ট খুশি। তিনি নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে রবীন্দ্র জাদেজা আর পৃথ্বী শয়ের জমিয়ে প্রশংসা করেছেন।

পৃথ্বী শয়ের প্রদর্শনে যথেষ্ট খুশি

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের খেলোয়াড়দের নিয়ে বলেন, “খেলোয়াড়দের এই লাজবাব প্রদর্শনে আমি যথেষ্ট খুশি। বিশেষ করে জাদেজা আর পৃথ্বী শয়ের প্রদর্শনে।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: বিরাট কোহলি ভারতীউ দলের জয়ের পর এই দুই খেলোয়াড়দকে দিলেন জয়ের পুরো শ্রেয় 1
পৃথ্বীকে নিজের ডেবিউ ম্যাচেই দুর্দান্ত প্রদর্শন করতে দেখা যথেষ্ট ভাল ছিল, ও নিজের স্বাভাবিক খেলা খেলেছে আর ডমিনেট করেছে। আমার মনে হয়না যে এটা কোনও বড় গুরুত্বপূর্ণ ব্যাপার যে ওর জন্য কন্ডিশন মুশকিল ছিল বা সহজ। ও এই ম্যাচে নিজের কোয়ালিটি দেখিয়েছে। ও এমন এক খেলোয়াড় যে ভীষণই দ্রুত ভারতীয় দলে নিজের জায়গা করে নিয়েছেও এই সুযোগ দুহাতে ধরেছে। একজন অধিনায়ক হিসেবে ওকে দেখে যথেষ্ট উৎসাহিত হয়েছি”।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: বিরাট কোহলি ভারতীউ দলের জয়ের পর এই দুই খেলোয়াড়দকে দিলেন জয়ের পুরো শ্রেয় 2
জাদেজার প্রদর্শনও লাজবাব
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: বিরাট কোহলি ভারতীউ দলের জয়ের পর এই দুই খেলোয়াড়দকে দিলেন জয়ের পুরো শ্রেয় 3
ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আগে নিয়ের বয়ানে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার জমিয়ে প্রশংসা করেছেন। তিনি বলেন, “জাদেজার প্রদর্শনও লাজবাব ছিল। ও আগেই আমাদের জন্য বেশ কিছু গুরুত্বপূর্ণ রান করেছে। ও আমাদের দলের এমন এক খেলোয়াড় যে বল এবং ব্যাট দুটোতেই দলকে জয় এনে দেওয়ার ক্ষমতা রাখে, ও মাঠে বিদ্যুতের মত গতিশীল। যদি আপনি প্রথম ইনিংসকে দেখেন, তো শামি আর উমেশও নতুন বলের সঙ্গে দুর্দান্ত বোলিং করেছেন, যদিও পিচে এতটাও সাহায্য ছিল না। আমাদের স্পিনার তো হামেশাই এই পরিস্থিতিতে ভালো করে। কুলদীপ দ্বিতীয় ইনিংসে লাজবাব ছিল। অশ্বিন আর জাদেজা কন্সসিস্টেন্স ছিল”।

[cwa id='moreat']