দিল্লি ওয়ানডেতে টস চলাকালীন বিরাট কোহলি ঘোষণা করলেন বিশ্বকাপের প্লেয়িং ইলেভেন, এই ১১জন খেলোয়াড় থাকবেন দলে 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের পঞ্চম আর নির্নায়ক ম্যাচ বুধবার ১৩ মার্চ দিল্লির ফিরোজশাহ কোটলায় খেলা হয়েছে। এই ম্যাচ অস্ট্রেলিয়া দল দুর্দান্ত প্রদর্শন করে ৩৫রানে জিতে নেয়, সেই সঙ্গে এই পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজও তারা ৩-২ ফলাফলে পকেটে পুরে ফেলে। ‘

এই রকম ছিল দিল্লি ওয়ানডে দলের জন্য ভারতীয় দল

দিল্লি ওয়ানডেতে টস চলাকালীন বিরাট কোহলি ঘোষণা করলেন বিশ্বকাপের প্লেয়িং ইলেভেন, এই ১১জন খেলোয়াড় থাকবেন দলে 2
DELHI, INDIA – MARCH 13: Virat Kohli of India celebrates the wicket of Alex Carey of Australia during game five of the One Day International series between India and Australia at Feroz Shah Kotla Ground on March 13, 2019 in Delhi, India. (Photo by Robert Cianflone/Getty Images)

রোহিত শর্মা, শিখর ধবন, বিরাট কোহলি (অধিনায়ক), ঋষভ পন্থ (উইকেটকিপার), কেদার জাধব, বিজয় শঙ্কর, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহ।

আপনাদের জানিয়ে দিই যে এই ম্যাচে ভারতীয় দলে দুটি পরিবর্তন করা হয়েছিল। ভারতের দলে রবীন্দ্র জাদেজা আর মহম্মদ শামির প্রত্যাবর্তন হয়েছিল।অন্যদিকে যজুবেন্দ্র চহেল আর কেএল রাহুলকে দল থেকে বাদ দেওয়া হয়।

কোহলি বলেন, এইরকমই প্লেয়িং ইলেভেনের সঙ্গে খেলব বিশ্বকাপ

দিল্লি ওয়ানডেতে টস চলাকালীন বিরাট কোহলি ঘোষণা করলেন বিশ্বকাপের প্লেয়িং ইলেভেন, এই ১১জন খেলোয়াড় থাকবেন দলে 3
MOHALI, INDIA – MARCH 10: Virat Kohli of India reacts during game four of the One Day International series between India and Australia at Punjab Cricket Association Stadium on March 10, 2019 in Mohali, India. (Photo by Robert Cianflone/Getty Images)

জানিয়ে দিই যে দিল্লি ওয়ানডের টস চলাকালীন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি একটি গুরুত্বপূর্ণ কথা বলেছিলেন। তিনি বলেছিলেন যে আমাদের প্লেয়িং ইলেভেন যা আজ খেলছে এই রকম কম্বিনেশন বিশ্বকাপ ২০১৯ এও খেলবে।
টসের সময় ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বলেন, “আমরা আজ যে ধরণের দল নিয়ে খেলছি সে দল তেমনই যেমনটা আমরা সম্ভবত বিশ্বকাপে খেলাব। আমাদের এই দলে ভারসাম্য রয়েছে আর এই ভারসাম্যের সঙ্গেই আমরা বিশ্বকাপ ২০১৯এ নামতে পারি”।

এই সংযোজন সত্ত্বেও তৃতীয় ওয়ানডেতে হার

দিল্লি ওয়ানডেতে টস চলাকালীন বিরাট কোহলি ঘোষণা করলেন বিশ্বকাপের প্লেয়িং ইলেভেন, এই ১১জন খেলোয়াড় থাকবেন দলে 4
VISAKHAPATNAM, INDIA – FEBRUARY 24: Rohit Sharma of India
walks off after he was dismissed during game one of the T20I Series between India and Australia at ACA-VDCA Stadium on February 24, 2019 in Visakhapatnam, India. (Photo by Robert Cianflone/Getty Images)

জানিয়ে দিই যে ভারতীয় দল এইরকম দল সংযোজন সত্ত্বেও এক লজ্জাজনক হারের মুখোমুখি হয়েছে।অস্ট্রেলিয়া প্রথমে খেলে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৭২ রানের এক সম্মানজনক স্কোর করেছিল।জবাবে এই লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দল নির্ধারিত ৫০ ওভারে ২৩৭ রানেই আউট হয়ে যায়। এই ম্যাচ অস্ট্রেলিয়ার দল ৩৫ রানে জিতে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *