বিরাট-রোহিতরা শিখুক হার্দিকের থেকে, অধিনায়কত্ব কিভাবে করতে হয়! দাবি বিশ্বকাপজয়ী এই কোচের 1

গুজরাট টাইটান্স (Gujarat Titans) কোচ গ্যারি কার্স্টেন (Gary Kirsten) আইপিএল ২০২২ (IPL 2022)-এ হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) অধিনায়কত্ব নিয়ে একটি বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেছেন যে হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্ব খুব সুন্দর ছিল এবং অন্য অধিনায়করা তার কাছ থেকে শিখতে পারে কীভাবে অধিনায়কত্ব করা হয়। আইপিএল ২০২২ শুরু হওয়ার আগে, হার্দিক পান্ডিয়াকে গুজরাট টাইটান্স তাদের অধিনায়ক করেছিল। তাদের এই সিদ্ধান্ত নিয়েও প্রশ্ন তুলেছেন অনেক ক্রিকেট বিশেষজ্ঞ। তবে তিনি তার পারফরম্যান্স দিয়ে সব প্রশ্নের উত্তর দিয়েছেন এবং তার দলকে চ্যাম্পিয়ন করেছেন। দলটি পুরো মরসুমে মাত্র চারটি ম্যাচে হেরেছে, যা দেখায় হার্দিক পান্ডিয়া দলকে কতটা ভাল নেতৃত্ব দিয়েছেন।

হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বের স্টারডম দেখা যায়নি – গ্যারি কার্স্টেন

বিরাট-রোহিতরা শিখুক হার্দিকের থেকে, অধিনায়কত্ব কিভাবে করতে হয়! দাবি বিশ্বকাপজয়ী এই কোচের 2

হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বে দারুণ খুশি গুজরাট টাইটান্স কোচ গ্যারি কার্স্টেন। Cricbuzz-এ একটি কথোপকথনের সময়, তিনি বলেছিলেন, “হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্ব দেখতে সুন্দর ছিল এবং তিনি অন্য অধিনায়কদের জন্য একটি বড় শিক্ষা। হার্দিক পান্ডিয়া অধিনায়কত্ব পাওয়ার পরে যে হাইলাইটগুলি পান তার পরে দৌড়াননি। তিনি ছিলেন আসল হার্দিক পান্ডিয়া, যেখানে তার সাথে কথা বলা সহজ ছিল। তিনি সবসময় নিজেকে কীভাবে উন্নত করবেন তা নিয়ে জিজ্ঞাসা করেছিলেন এবং তার পারফরম্যান্স সম্পর্কে নম্র ছিলেন। মাঠে তার শক্তি ছিল আশ্চর্যজনক।”

ফের একবার ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন হার্দিক

বিরাট-রোহিতরা শিখুক হার্দিকের থেকে, অধিনায়কত্ব কিভাবে করতে হয়! দাবি বিশ্বকাপজয়ী এই কোচের 3

আমরা আপনাকে বলি যে হার্দিক পান্ডিয়া পুরো মরসুমে দায়িত্ব নিয়ে তার দলকে নেতৃত্ব দিয়েছেন। ১৫ ম্যাচে হার্দিক তার দলের হয়ে ৪৮৭ রান করেছেন। চলতি মরসুমে চারটি অর্ধশতকও করেছেন তিনি। বোলিংয়েও, পান্ডিয়া আট উইকেট নিয়েছিলেন এবং তার অর্থনীতি ছিল মাত্র ৭.২৭। এই কারণেই ফের একবার ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন হার্দিক। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে জায়গা পেয়েছেন তিনি।

Read More: স্টিভ স্মিথ পেয়েছিলেন ইংল্যান্ড ক্রিকেট দলের হয়ে খেলার আমন্ত্রণ, এই কারণে ফিরিয়ে দিয়েছিলেন কোটি টাকার অফার

Leave a comment

Your email address will not be published.