বিরাট কোহলির দল কেএল রাহুলের দলকে ৫ উইকেটে হারাল, এই ২ তারকা খেলোয়াড় উজ্জ্বল 1

ভারতীয় দল ২৭ নভেম্বর সিডনিতে হতে চলা ওয়ানডে ম্যাচ দিয়ে নিজেদের অস্ট্রেলিয়া সফর শুরু করবে। এই ম্যাচের আগে ভারতীয় দলের খেলোয়াড়রা একটা ইন্ট্রার ভারতীয় দল ম্যাচ রেখেছিল। বিরাট কোহলির দলের নাম সিকে নাইডু ইলেভেন আর কেএল রাহুলের দলের নাম রণজিৎ সিংহ একাদশ রাখা হয়েছে। কেএল রাহুলের দলকে বিরাট কোহলির দল ৫ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ ৪০ ওভারের হয়েছিল।

কেএল রাহুল আর বিরাট কোহলি উজ্জ্বল

বিরাট কোহলির দল কেএল রাহুলের দলকে ৫ উইকেটে হারাল, এই ২ তারকা খেলোয়াড় উজ্জ্বল 2

ভারতীয় দলের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে এই ম্যাচের ব্যাপারে জানানো হয়েছিল। ম্যাচের শুরুতে বৃষ্টি বিঘ্নিত হয়। কেএল রাহুলের দলের হয়ে ময়ঙ্ক আগরওয়াল আর শিখর ধবন ওপেন করেন আর বোর্ডে ২৩৫ রান তোলেন। এই রানের মধ্যে কেএল রাহুলের যোগদান গুরুত্বপূর্ণ ছিল। রাহুল ৬৬ বলে ৮৩ রানের ইনিংস খেলেন। পৃথ্বী শ আর শুভমান গিল বিরাট কোহলির দল সিকে নাইডু ইলেভেনের জন্য ইনিংস শুরু করেন, বিরাট কোহলির দল ২৬ বল বাকি থাকতেই পাঁচ উইকেটে ম্যাচ জিতে নেয়। কেএল রাহুলের মতো বিরাট কোহলিও ঝোড়ো ব্যাটিং করে ৫৮ বলে ৯১ রানের ইনিংস খেলেন। কেএল রাহুল নিজের দলের হয়ে উইকেটকিপারের ভূমিকাও পালন করেন।

এই রকম হল ভারতের অস্ট্রেলিয়া সফরের সম্পূর্ণ কার্যক্রম

বিরাট কোহলির দল কেএল রাহুলের দলকে ৫ উইকেটে হারাল, এই ২ তারকা খেলোয়াড় উজ্জ্বল 3

ভারতীয় দল ২৭ নভেম্বর সিডনিতে হতে চলা ওয়ানডে ম্যাচ দিয়ে নিজেদের অস্ট্রেলিয়া সফরের শুরু করবে। এরপর ২৯ নভেম্বর সিডনিতেই দ্বিতীয় ওয়ানডে ম্যাচ খেলা হবে। সিরিজের তৃতীয় আর শেষ ম্যাচ ২ ডিসেম্বর ক্যানবারাতে খেলা হবে। তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম টি-২০ ম্যাচ ৪ ডিসেম্বর ক্যানবারাতে খেলা হবে। অন্যদিকে দ্বিতীয় টি-২০ ম্যাচ সিডনিতে খেলা হবে। সিইরিজের তৃতীয় আর শেষ টি-২০ ম্যাচ সিডনিতে ৮ ডিসেম্বর খেলা হবে। ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়া সফরে চার টেস্ট ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট অ্যাডিলেডে ১৭ ডিসেম্বর খেলবে আর এই ম্যাচ ডে-নাইট হবে। অ্যাডিলেড ওভালে গোলাপি বলের টেস্টের পর বক্সিং ডে টেস্ট ২৬ ডিসেম্বর থেকে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে শুরু হবে। তৃতীয় টেস্ট সিডনিতে সাত জানুয়ারি থেকে হবে অন্যদিকে শেষ টেস্ট ম্যাচ ব্রিসবেনে ১৫ জানুয়ারি থেকে খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *