IPL 2022: স্ত্রীর জন্মদিনে বিশেষ পোস্ট বিরাট কোহলির, এমনই সুন্দর প্রতিক্রিয়া দিলেন অনুষ্কা শর্মা 1

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) তার ইনস্টাগ্রাম পেজে তার স্ত্রীর সাথে একটি সুন্দর ছবি ভক্তদের সাথে শেয়ার করেছেন। যা নিয়ে দেরি না করে মজার মন্তব্য করেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। দু’জনেই তাদের ভক্তদের সাথে যোগাযোগ রাখতে সোশ্যাল মিডিয়া ফটোগুলি শেয়ার করে চলেছেন। যা ভক্তদের বেশ পছন্দ হয়েছে।

ছবি শেয়ার করেছেন বিরাট কোহলি

ইনস্টাগ্রামে নিজের সর্বশেষ ছবি শেয়ার করেছেন বিরাট কোহলি। এই ছবিতে অনুষ্কা শর্মাকেও তার সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। সাদা টপে অনুষ্কা শর্মাকে খুব সুন্দর লাগছে। একই সময়ে, বিরাট কোহলিকেও কালো প্যান্ট এবং হাফ টি-শার্টে কম সুদর্শন দেখাচ্ছিল না। এই ছবি শেয়ার করে বিরাট কোহলি ক্যাপশনে লিখেছেন, “ভগবানকে ধন্যবাদ তুমি এই পৃথিবীতে এসেছ। আমি জানি না আমি তোমাকে ছাড়া কি করতাম। তুমি সত্যিই সুন্দর এবং তোমার সাথে একটি চমৎকার বিকাল ছিল।” বিরাট কোহলি ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই মজার মন্তব্য করেছেন অনুষ্কা শর্মা। এই ফটোতে মন্তব্য করে তিনি লিখেছেন, “তোমার কথা আমার হৃদয় চুরি করেছে” এবং একটি হাসির ইমোজি সহ। উভয়ের সমন্বয় অনুমান করা যায় এই সুন্দরী দম্পতি একে অপরকে কতটা ভালোবাসেন।

অনুষ্কাকে দেখা যাচ্ছে স্টেডিয়ামে

IPL 2022: স্ত্রীর জন্মদিনে বিশেষ পোস্ট বিরাট কোহলির, এমনই সুন্দর প্রতিক্রিয়া দিলেন অনুষ্কা শর্মা 2

প্রাক্তন RCB অধিনায়ক বিরাট কোহলি এই মরসুমে তার কেরিয়ারের সবচেয়ে খারাপ ফর্মের সাথে লড়াই করছেন। কিন্তু তার স্ত্রী অনুষ্কা শর্মাকে ২০২২ সালের আইপিএলে কাঁধে কাঁধ মিলিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। আইপিএল ২০২২ এ, বিরাট কোহলিকে পুরোপুরি সমর্থন করতে মাঠে নেমেছেন অনুষ্কা শর্মা। অনেকবার তাকে স্টেডিয়ামে বিরাট কোহলিকে উৎসাহ দিতে দেখা গেছে। ভক্তদের জন্য স্বস্তির বিষয় যে গুজরাটের বিপক্ষে তার ব্যাট হাতে প্রথম পঞ্চাশ রান দেখা গিয়েছিল। কোহলি ৫৩ বলে ৫৮ রানের ইনিংস খেলেন, যার মধ্যে ছিল ছয়টি চার ও একটি ছক্কা। এই মরসুমে এটাই বিরাট কোহলির প্রথম ফিফটি এবং ১৫ ইনিংসের পর বিরাট কোহলির এই ফিফটি এসেছে। বিরাটের এই ইনিংসে দারুণ খুশি ভক্তরা।

Read More: DC vs LSG: লখনউয়ের হাতে লজ্জাজনক হারের পর নিরাশ হয়ে একী বললেন ঋষভ পন্থ!!!

Leave a comment

Your email address will not be published.