ধোনি CSK-এর অধিনায়কত্ব ছাড়ার পর আবেগঘন পোস্ট লিখে ভক্তদের মন জয় করলেন বিরাট কোহলি 1

চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়কত্ব ছেড়েছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। আইপিএল ২০২২ শুরু হওয়ার ২ দিন আগে তিনি এই সিদ্ধান্ত নিয়েছিলেন। দলের সুদর্শন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) নিজের উত্তরসূরি বানিয়েছেন তিনি। ধোনি সিএসকে-র অধিনায়কত্ব ছাড়ার পর ক্রিকেট বিশ্বে আলোচনা হচ্ছে। যদি আইপিএলের দুটি মরসুম বাদ দেওয়া হয়, তবে ধোনি ক্রমাগত সিএসকে অধিনায়ক ছিলেন। তিনি ইন্ডিয়া প্রিমিয়ার লিগের দ্বিতীয় সফল অধিনায়ক। তাঁর নেতৃত্বে চারবার শিরোপা জিতেছে সিএসকে।

কিং কোহলি সেই ক্রিকেটারদের মধ্যে একজন যারা ধোনিকে অনেক সম্মান করেন

KXIP Coach Mike Hesson Would Love MS Dhoni, Virat Kohli In His IPL Side |  Cricket News

ধোনি এমন একজন ক্রিকেটার যার থেকে শত শত খেলোয়াড় অনুপ্রেরণা নিয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিও (Virat Kohli) CSK-এর অধিনায়ক হিসেবে তাঁর কার্যকালকে উজ্জ্বল বলে বর্ণনা করেছেন। কিং কোহলি সেই ক্রিকেটারদের মধ্যে একজন যারা ধোনিকে অনেক সম্মান করেন। বিরাট একবার বলেছিলেন যে এমএস ধোনি সর্বদা তাঁর অধিনায়ক থাকবেন। মাহি ২০৪টি আইপিএল ম্যাচে চেন্নাইয়ের অধিনায়কত্ব করেছেন, ১২১টি ম্যাচ জিতেছেন এবং ৮২টি ম্যাচে হেরেছেন।

ছবি শেয়ার করেছেন কোহলি

ধোনি CSK-এর অধিনায়কত্ব ত্যাগ করার পরে, প্রাক্তন RCB অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। যার মাধ্যমে তিনি তার হৃদয়ের কথা লিখেছেন। ছবিতে অভিজ্ঞ ধোনিকে আলিঙ্গন করছেন বিরাট। এই ছবির ক্যাপশনে বিরাট লিখেছেন, “হলুদ জার্সিতে দুর্দান্ত অধিনায়কত্বের শেষ। অধিনায়কত্বের এমনই এক অধ্যায় যা ভক্তরা ভুলতে পারবে না। আপনার প্রতি সর্বদা শ্রদ্ধা থাকবে।” বিরাটের এই টুইটটি ভক্তরা ভীষণভাবে পছন্দ করছেন।

Leave a comment

Your email address will not be published.