Virat Kohli with Sunny Leone at airport

গতকাল মুম্বাই বিমানবন্দরে বলিউড অভিনেত্রী সানি লিওনের সঙ্গে এক ব্যক্তিকে দেখা যায়, যাকে দেখতে হুবহু ভারতীয় ক্রিকেট টীমের অধিনায়ক বিরাট কোহলির মতো। ইনস্টাগ্রামে ভাইরাল ভায়ানির অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে,যেখানে দুজনকে এয়ারপোর্টে প্রবেশ করতে দেখা যাচ্ছে। ভিডিওটি শেয়ার হওয়ার কিছুক্ষনের মধ্যে ভাইরাল হয়ে যায়।

বিমানবন্দরে সানি লিওনের সঙ্গে বিরাট ! অনুষ্কা দেখালেন রাগ ! ভিডিও হলো ভাইরাল 1
ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে ক্যাপশন দেওয়া হয়েছে “এক সেকেন্ড ভাবলাম, ম্যাচ ছেড়ে মিস্টার কোহলি এখানে এলেন কীভাবে।”

বিমানবন্দরে সানি লিওনের সঙ্গে বিরাট ! অনুষ্কা দেখালেন রাগ ! ভিডিও হলো ভাইরাল 2গতকাল আইপিএলের এগারো নাম্বার ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ছিল। এই ম্যাচটি অনুষ্ঠিত হয় হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে। এই ম্যাচে বিরাটকে হারের সম্মুখীন হতে হয়।

#দেখে নিন সেই ভিডিও 

 

View this post on Instagram

 

For a second I thought how come Mr Kohli is here as he has a match to play 😛😛😛😛😎. #sunnyleone #viratkohli 🐱 #airportdiaries @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

পরবর্তীতে সানি লিওনের সঙ্গে থাকা ওই ভদ্রলোকের আসল পরিচয়ের সন্ধান পাওয়া যায়। তিনি আর কেউই নন সানি লিওনের ম্যানেজার সানি রজনী। যাকে দেখতে ক্যাপ্টেন বিরাট কোহলির মতো। সেই সঙ্গে সানি রজনী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও এই ভিডিওটি শেয়ার করেছেন এবং ভাইরাল ভায়ানিকে ধন্যবাদ জানিয়েছেন ৷

# দ্বিতীয় ভিডিও 


অন্যদিকে সানি লিওন ২০১২ সালে “জিসম টু” সিনেমার মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন ৷ তাছাড়া রিয়েলিটি শো “বিগ বস-৫” অংশগ্রহণ করেন ৷ এরপর “রাগিণী এমএমএস টু”, “মাস্তিজাদে”, “ওয়ান নাইট স্ট্যান্ড” “তেরা ইন্তেজার”-এ অভিনয় করেন। তবে তিনি সাউথ ফ্লিম ইন্ডাস্ট্রিতে অভিষেকের জন্য প্রস্তুতি নিচ্ছেন, এবছরের “বীরমাদেবী” নামে একটি ছবি মুক্তি পাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *