ভিডিয়ো: এই ম্যাজিশিয়ান কোহলির সামনে খোলসা করলেন বিরাটের জীবন সম্বন্ধে না জানা কথা, অবাক হয়ে গেলেন অধিনায়ক বিরাট

ভারত অধিনায়ক বিরাট কোহলি একটি বিশেষ পার্টিতে দলের মেন্টর আশিস নেহেরা আর উমেশ যাদব সমেত আরও বেশ কিছু ক্রিকেটারদের সঙ্গে উপস্থিত হয়েছিলেন। সেখানে তার সাক্ষাৎ হয় ম্যাজিশিয়ান করণ সিংয়ের সঙ্গে। করণ সিং নিজের ম্যাজিকের মাধ্যমে বাকি খেলোয়াড়সহ অধিনায়ক বিরাট কোহলিকেও চমকে দেন। বর্তমানে বিরাটের সঙ্গে হওয়া ম্যাজিকের এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়ে চলেছে। চলুন একবার জেনে নেওয়া যাক ঠিক কি হয়েছিল।

এইভাবে শুরু হয়েছিল বিরাটের সঙ্গে ম্যাজিক
ভিডিয়ো: এই ম্যাজিশিয়ান কোহলির সামনে খোলসা করলেন বিরাটের জীবন সম্বন্ধে না জানা কথা, অবাক হয়ে গেলেন অধিনায়ক বিরাট 1
সবার আগে জাদুকর করণ সিং ভারত অধিনায়ক বিরাটকে নিজের মনে একটি নাম ভাবতে বলেন। ওই নাম যে কারও হতে পারে। যেমন পরিবারের কোনও সদস্য, বন্ধু অথবা সহখেলোয়াড় বা কোচ। এরপরই করণ সিং বিরাটের কাছে জানতে চান যার নাম বিরাট ভেবেছেন সেই ব্যক্তি বিরাটে স্কুল বা কলেজের কেউ কি না যার সঙ্গে বিরাট শৈশব বা কৈশোরে খেলেছেন। উত্তরে ‘হ্যাঁ’ বলে বিরাট নিজের প্রতিক্রিয়া দেন। এরপরই ওই ম্যাজিশিয়ান বিরাটকে বলেন,”কল্পনা করুন তিনি একজন খেলোয়াড় এবং আপনি তার সঙ্গে খেলছেন। ওই ব্যক্তি কোনও একটি আইপিএল দলের হয়ে খেলছেন। আরসিবি কে বাদ দিয়ে। তার নাম কল্পনা করুন এবং মনে মনে তার নাম ধরে চিৎকার করুন। এই সময় ওই ম্যাজিশিয়ান বিরাটকে হিন্ট দেন যে তার নামে পাঁচ অথব ছটি অক্ষর রয়েছে।

ম্যাজিক দেখে অবাক হয়ে যান বিরাট
ভিডিয়ো: এই ম্যাজিশিয়ান কোহলির সামনে খোলসা করলেন বিরাটের জীবন সম্বন্ধে না জানা কথা, অবাক হয়ে গেলেন অধিনায়ক বিরাট 2
ফের ওই ম্যাজিশিয়ান বিরাটকে হিন্ট দেন যে ওই ব্যক্তির নামের মাঝের অক্ষর ওয়াই এবং এবং দ্বিতীয় নাম এন দিয়ে শুরু হয়। এরপরই ম্যাজিশিয়ান করণ সিং নিজের মোবাইলে পীযূষ নাগপালের নাম লেখেন। ম্যাজিশিয়ান এই নাম নেহেরা উমেশ যাদব সহ বেশ কিছু লোককে দেখান কিন্তু কোহলিকে দেখান নি। এরপরই জাদুকর কোহলিকে সেই নাম জানতে চান। কোহলি পীযূষ নাগপালের নামই বলেন। এরপরই উপস্থিত সকলেই এই ম্যাজিক দেখে অবাক হয়ে যান। বিশেষ করে কোহলি এক কোণে গিয়ে অবাক হওয়ার রিঅ্যাকশন দিতে থাকেন। এই ম্যাজিক দেখে কোহলি ভীষণই চমকে যান।

দেখে নিন সেই ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *