প্রথম ম্যাচে জয়ের পরও অধিনায়ক বিরাট কোহলি এই তিন প্লেয়ারকে বাদ দিতে পারেন দ্বিতীয় ম্যাচে

ভারতীয় ক্রিকেট দল ইংল্যাণ্ড সফরের শুরুটা দুর্দান্ত করেছে। ম্যাঞ্চেস্টারে খেলা টি২০ সিরিজের প্রথম ম্যাচে ভারটিয় দল ইংল্যান্ডকে ৮ উইকেতে গুঁড়িয়ে দেয়। এই ম্যাচে ভারতীয় দল সম্পূর্ণভাবে ইংল্যান্ডকে ডমিনেট করে এবং তিন বিভাগেই ইংল্যান্ডকে টেক্কা দিয়ে দুর্দান্ত পারফর্ম করে।

দ্বিতীয় ম্যাচে এই তিন প্লেয়ারকে বাদ দিতে পারেন বিরাট
প্রথম ম্যাচে জয়ের পরও অধিনায়ক বিরাট কোহলি এই তিন প্লেয়ারকে বাদ দিতে পারেন দ্বিতীয় ম্যাচে 1
ইংল্যান্ডের কঠিন সফরের শুরুয়াত তো বিরাটের সেনা নিজেদের মোতাবিকই করেছে। এরপর এখন প্রত্যেকেরই নজর থাকবে শুক্রবার অনুষ্ঠিত হতে চলা দ্বিতীয় টি২০র দিকে। এই ম্যাচে জয় তুলে নিয়ে ভারত এই সিরিজ নিজের নামে করতে চাইবে। এই ম্যাচে জয় পেতে বিরাট দলে পরিবর্তনও করতে পারেন। কোহলি দ্বিতীয় টি২০ ম্যাচে উইনিং কম্বিনেশন ভেঙে এই তিন প্লেয়ারকে বসিয়ে দিতে পারেন।

ভুবনেশ্বর কুমার
প্রথম ম্যাচে জয়ের পরও অধিনায়ক বিরাট কোহলি এই তিন প্লেয়ারকে বাদ দিতে পারেন দ্বিতীয় ম্যাচে 2
ভারতীয় দলের বোলিং বিভাগের সবচেয়ে বড় শক্তি হলেন ভুবনেশ্বর কুমার। কিন্তু ভুবির জন্য ইউকে সফরের শুরুয়াত বিশেষ কিছুই হয় নি। ভুবি আয়ারল্যান্ডের বিরুদ্ধেও এমন কিছু ভাল পারফর্মেন্স দেখাতে পারেন নি। এরপরই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০তে ভুবিনে নিজের ৪ ওভারে ৪৫ রান দেন। যার ফলে আগামিকালের ম্যাচে বিরাট ভুবিকে বিশ্রাম দিয়ে সিদ্ধার্থ কৌলকে খেলাতে পারেন।

উমেশ যাদব
প্রথম ম্যাচে জয়ের পরও অধিনায়ক বিরাট কোহলি এই তিন প্লেয়ারকে বাদ দিতে পারেন দ্বিতীয় ম্যাচে 3
ভারতীয় দলের স্পীডস্টার উমেশ যাদব দীর্ঘদিন পরে ভারতীয় টি২০ দলে ফিরে এসেছেন। উমেশ যাদব আয়ারল্যান্ডের বিরুদ্ধে পাওয়া এক ম্যাচের সুযোগকে কাজে লাগিয়ে ২ উইকেট তুলে নেন, অন্যদিকে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচেও দুর্দান্ত বলে উমেশ ২ উইকেট তোলেন। এই প্রদর্শনের পরেও বিরাট বুমরাহের চোটকে মাথায় রেখেই উমেশের সঙ্গে ওয়ানডে সিরিজের জন্য কোনও রিস্ক নিতে চান না। ফলে উমেশকে বিশ্রাম দিয়ে বিরাট দীপক চহেরকে দ্বিতীয় টি২০তে সুযোগ দিতে পারেন।

সুরেশ রায়না
প্রথম ম্যাচে জয়ের পরও অধিনায়ক বিরাট কোহলি এই তিন প্লেয়ারকে বাদ দিতে পারেন দ্বিতীয় ম্যাচে 4
ভারতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান সুরেশ রায়না আয়ারল্যান্ডের বিরুদ্ধে ২টি এবং ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০তে সুযোগ পেয়েছেন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে রায়না দ্বিতীয় টি২০তে ভাল প্রদর্শন করেছিলেন। এবং ইংল্যান্ডের বিরুদ্ধে তিনি ব্যাট করার সুযোগ পান নি। কিন্তু বিরাট কোহলি এই সিরিজে শামিল হওয়া দীনেশ কার্তিককেও সুযোগ দিতে চান। ফলে কার্তিককে সুযোগ দেওয়ার জন্য বিরাট ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি২০তে রায়নাকে বাইরে বসাতে পারেন এবং কার্তিককে সুযোগ দিতে পারেন।

Leave a comment

Your email address will not be published.