রোহিতের মুম্বইয়ের সমর্থনে মাঠে চিয়ার করতে উপস্থিত থাকবেন বিরাট কোহলি, জেনে নিন কারণ 1

বৃহস্পতিবার, বিরাট কোহলির (Virat Kohli) ৭৩ রানের একটি দুর্দান্ত ইনিংসের জন্য RCB গুজরাট টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে একটি দুর্দান্ত জয় নিবন্ধন করেছে। এই জয়ের ফলে বেঙ্গালুরু দলের প্লে অফে ওঠার আশা এখনও আছে। তবে তার সিদ্ধান্ত নির্ভর করবে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) পরাজয়-জয়ের ওপর। মুম্বই জিতলে বেঙ্গালুরুর পথের সব কাঁটা মুছে যাবে। দলের এই অবস্থা নিয়ে বিরাট কোহলি বিরাট বিবৃতি দিয়েছেন এবং রোহিত শর্মার সমর্থনে এসেছেন।

কিং কোহলি কি মুম্বাইয়ের হয়ে উল্লাস করতে স্টেডিয়ামে উপস্থিত থাকবেন?রোহিতের মুম্বইয়ের সমর্থনে মাঠে চিয়ার করতে উপস্থিত থাকবেন বিরাট কোহলি, জেনে নিন কারণ 2

ব্যাটসম্যান বিরাট কোহলি, যিনি RCB-এর জন্য ব্যাট দিয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন, যা আরসিবি ১৯ মে গুজরাটের বিরুদ্ধে জিতেছিল, তিনি বলেছেন যে তিনি MI বনাম DC ম্যাচে রোহিত শর্মার দলকে সমর্থন করবেন। এর সাথে, তিনি ইঙ্গিতও দিয়েছেন যে মুম্বই ইন্ডিয়ান্সকে সমর্থন করতে তাকে স্টেডিয়ামে উপস্থিত থাকতে দেখা যেতে পারে। গুজরাটের বিপক্ষে জয়ের পর ফাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) সঙ্গে কথা বলার সময় বিরাট কোহলি বলেন, “দুই দিন ধরে নিজেকে শান্ত করার চেষ্টা করছি এবং মুম্বইকে সমর্থন করছি। মুম্বইয়ের জন্য আমাদের আরও ২ সমর্থক রয়েছে। শুধু ২ নয়, আমার মনে হয় আরও ২৫ জন সমর্থক আছে। আপনি স্টেডিয়ামে আমাদের দেখতে পারেন।”

আরসিবির ভবিষ্যৎ মুম্বাইয়ের হাতে

রোহিতের মুম্বইয়ের সমর্থনে মাঠে চিয়ার করতে উপস্থিত থাকবেন বিরাট কোহলি, জেনে নিন কারণ 3

প্রকৃতপক্ষে, RCB-এর জয় ২টি বড় দলের প্লে-অফে পৌঁছানোর খেলা সম্পূর্ণভাবে নষ্ট করে দিয়েছে। সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) ও পাঞ্জাব কিংস (Punjab Kings) এই দৌড় থেকে ছিটকে গেছে। এর আগে, আইপিএল ২০২২ (IPL 2022) প্লে অফ রেস থেকে আরও তিনটি দলের নাম কাটা হয়েছিল। যেটিতে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স, এবং চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)  প্লে অফসের রেস থেকে ছিটকে গিয়েছিল। দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) লিগ পর্বে তাদের শেষ ম্যাচ খেলতে হবে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে। এই ম্যাচে ডিসি যদি জিততে পারে, তাহলে আরসিবির খেলা ভেস্তে যেতে পারে। অন্যদিকে হিটম্যানের ফ্র্যাঞ্চাইজি জিতলে প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করবে বেঙ্গালুরু। বিরাট কোহলি মুম্ব ইন্ডিয়ান্সের জয় দেখতে চান এটাই বড় কারণ। কারণ আরসিবির ভবিষ্যৎ এখন এমআই-এর হাতে।

Leave a comment

Your email address will not be published.