ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম‍্যাচ চলাকালীন গেইলের সাথে পা মিলিয়েছিলেন বিরাট কোহলি, এইবার সেইবিষয়ে মুখ খুললেন ! 1

কোহলির দুরন্ত শতরানের পাশাপাশি ভুবনেশ্বর কুমারের দুরন্ত স্পেলের উপর ভর করে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একদিবসীয় সিরিজে এই মুহূর্তে ১ – ০ এগিয়ে গেলো ভারত। প্রসঙ্গত, সিরিজের প্রথম ম‍্যাচটি ভেস্তে গেছিলো বৃষ্টির জন্যে। ভেস্তে যাওয়া সেই ম‍্যাচ মাঠে কোহলির নাচ পরবর্তী সময়ে দারুণ ভাইরাল হয়।

ম‍্যাচের পরর্বতী সময় কোহলির সাক্ষাৎকার নিতে দেখা যায় যুজবেন্দ্র চাহালকে।সেখানে চাহাল কোহলির উদ্দেশ্যে তার সেই নাচ নিয়ে প্রশ্ন তুললে তিনি জানান , এমন মুহূর্ত দারুণ উপভোগ করেছেন তিনি। এছাড়াও তিনি জানান এই মুহূর্তে কেরিয়ারের দারুণ জায়গা রয়েছেন, নাচতে পছন্দ করেন বিশেষ করে ” ভাংরা ” ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম‍্যাচ চলাকালীন গেইলের সাথে পা মিলিয়েছিলেন বিরাট কোহলি, এইবার সেইবিষয়ে মুখ খুললেন ! 2

” মাঠে থাকাটা বরাবর উপভোগ করি আমি।অধিনায়ক হলেও কোনও রকম গুরুগম্ভীর মেজাজ ধরে রাখতে কখনও মন চায়না আমার। ভগবান আমাকে এক অসাধারণ সুযোগ দিয়েছে দেশকে নেতৃত্ব দেওয়ার।আমি মুহূর্তে বাঁচাতে বিশ্বাস করি। এইমুহূর্তে জীবনের এক দারুণ মুহূর্তে আছি আমি।সংগীত আমার বরাবর পছন্দের একটি বিষয়ে, তাই তা কানে এলে নিজের অজান্তে কখন যে পা নেচে ওঠে আমার তা কখনও ভেবে উঠতে পাইনা ” । এমনটাই মন্তব্য করেছেন কোহলি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম‍্যাচ চলাকালীন গেইলের সাথে পা মিলিয়েছিলেন বিরাট কোহলি, এইবার সেইবিষয়ে মুখ খুললেন ! 3

বৃষ্টির জন্য ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একদিবসীয় সিরিজের প্রথম ম‍্যাচ ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় ম‍্যাচে ফের জয়ের রাস্তায় ফিরলো ভারত। যদিও ম‍্যাচের শুরুটা দারুণ করেছিলো হোল্ডাররা।শুরুতেই তারা ড্রেসিং রুমে ফেরত পাঠায় রোহিত ( ১৮ ) এবং ধাওয়ান ( ২) কে।এমনকি ক্রিজে থিতু হওয়ার আগে ঋষভ পন্থকে ও।দ্রুত তিন উইকেট খুইয়ে ভারতের স্কোর দাড়ায় একসময় তিন উইকেটের বিনিময়ে ১০১।এরপর ওয়েস্ট ইন্ডিজের বোলারদের বিপক্ষে প্রতিরোধ গড়ে তোলেন বিরাট এবং শ্রেয়স আইয়ার।ম‍্যাচে এই দুই ক্রিকেটার করেন যথাক্রমে ১২০ এবং ৭১ ‌।দুজন মিলে চতুর্থ উইকেটে যোগ করেন ১২৫ রান।ভারত ইনিংস শেষ করে ২৭৯ তে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম‍্যাচ চলাকালীন গেইলের সাথে পা মিলিয়েছিলেন বিরাট কোহলি, এইবার সেইবিষয়ে মুখ খুললেন ! 4

জবাবে শুরুতে ওয়েস্ট ইন্ডিজ ওপেনার এভিন লুইস করেন ৬৫ রান।১৭৯ /৫ , একসময় এমন স্কোর লাইন থাকলেও পরবর্তী সময়ে নিকোলাস পুরান আউট হলে এরপ‍র মাত্র তিন রানে ৪ উইকেট পরে যায় ওয়েস্ট ইন্ডিজের।এদিন বল হাতে দাপট দেখান ভুবনেশ্বর কুমার, নেন ৪ উইকেট । ওয়েস্ট ইন্ডিজ গুটিয়ে যায় ২১০ রানে।

https://twitter.com/NidhiLovesG0D/status/1159760175365935104

” যখনই দেশের হয়ে মাঠে নামি তখনই আমার লক্ষ‍্য থাকে নিজের সেরাটা মাঠে দেওয়া।কোনো ক‍্যাচ নেওয়া হোক অথবা রান আউট করা সর্বক্ষন নিজের সেরাটা দেওয়াই লক্ষ‍্য থাকে আমার।নিজের লাইফস্টাইল, ট্রেনিং, ডায়েট, সবটুকু আমার এমন ভাবে সেট করা যা আমার দলের জন্য কাজে দেয় ” ।মন্তব্য কোহলির।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *