চুড়ান্ত অফ ফর্মে থাকা বিরাট কোহলি স্মরণে আনলেন ধোনির এই মহান উপদেশ! 1

ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli), যিনি গত কয়েক বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে ক্রমাগত রান সংগ্রহের জন্য সংগ্রাম করছেন, এই কঠিন সময়ে প্রাক্তন কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) একটি পরামর্শ মনে রেখেছেন। টেস্ট ক্রিকেটে কোহলির শেষ সেঞ্চুরি আসে ২২ নভেম্বর ২০১৯-এ বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে কলকাতা (Kolkata) টেস্টে।

প্রাক্তন কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনির (এমএস ধোনি) একটি পরামর্শ মনে রেখেছেন

MS Dhoni: Virat Kohli has almost attained legendary status | Cricket News -  Times of India

সোমবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেপটাউন টেস্টের আগে সংবাদ সম্মেলনে কোহলি বলেছিলেন, “এমএস ধোনি একবার আমাকে বলেছিলেন যে ভুলের পুনরাবৃত্তির মধ্যে কমপক্ষে ৭-৯ মাসের ব্যবধান থাকা উচিত, তবেই আপনার কেরিয়ার দীর্ঘ হতে পারে। এই পরামর্শটি সত্যিই আমার সাথে আটকে গেছে।” 

কোহলির শেষ সেঞ্চুরি আসে ২২ নভেম্বর ২০১৯-এ বাংলাদেশের বিরুদ্ধে কলকাতা টেস্টে

South Africa vs India: Virat Kohli not bothered by dip in form - Don't have  to prove myself to anyone - Sports News

কোহলি দীর্ঘ সময় ধরে একটানা আউটগোয়িং বলে ক্যাচ দিয়ে যাচ্ছেন। এর জন্য কোহলির প্রচুর সমালোচনা হচ্ছে, ভক্তরাও তাকে ট্রোল করছেন। কিন্তু তাতে কোহলির খুব একটা পার্থক্য নেই। কোহলি বলেছেন, “আমি সর্বদা দেশের হয়ে পারফর্ম করার জন্য গর্ববোধ করেছি, কখনও কখনও জিনিসগুলি আপনার মতো করে না – গত এক বছরে আমার জন্য এমন কিছু মুহূর্ত এসেছে এবং এটি আমার পারফরম্যান্সের উপর প্রভাব ফেলেছে – কখনও কখনও আমার নিজের শর্ত। আপনি সংখ্যা দেখে খুশি হবেন না।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *