নিজেকে ফিট রাখতে এই বিশেষ যন্ত্রের ব্যবহার করেন বিরাট কোহলি, কিনতে গেলে কিডনি বেঁচতে বাধ্য 1

টিম ইন্ডিয়া এবং আরসিবি অধিনায়ক বিরাট কোহলি আইপিএলে ফিটনেস ফ্রিক হিসাবে পরিচিত। মাঠের ভিতরে হোক বা বাইরে, কোহলি ক্রমাগত তার ফিটনেস নিয়ে কাজ করে। জিমে ঘাম ছাড়াও, আপনার শরীরকে যথাযথ বিশ্রাম দেওয়া প্রত্যেক খেলোয়াড়ের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং কোহলি এটা খুব ভালো বোঝেন। এই কারণেই কোহলি ম্যাচের পর বিশ্রামের জন্য একটি বিশেষ মেশিন ব্যবহার করেন। কোহলি এই যন্ত্রের সঙ্গে তাঁর ছবি তাঁর ইনস্টাগ্রাম এবং টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন।

Virat Kohli's diet plan and workout routine: Here's all you need to know

ইনস্টাগ্রাম এবং টুইটারে পোস্ট করা এই ছবিতে, ক্যাপ্টেন কোহলিকে এই বিশেষ মেশিনে বিশ্রাম নিতে দেখা গেছে। এই মেশিনের দাম আনুমানিক ৫৬ হাজার টাকা ($৮০০)। বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানও কোহলির এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, “আমাকেও এটা কিনতে হবে।”

আরপিবি অধিনায়ক কোহলি এই আইপিএলের পর দলের অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন। অধিনায়ক হিসেবে এই শেষ আইপিএলে বিরাট ব্যাঙ্গালোরের শিরোপার খরা শেষ করতে চান। ফাইনালের দৌড়ে কোহলির দল আজ প্রথম এলিমিনেটরে ইয়ন মরগানের কেকেআর -এর মুখোমুখি হবে। এই ডু অর ডাই ম্যাচে পরাজিত দল টুর্নামেন্টের বাইরে থাকবে, বিজয়ী দল দ্বিতীয় এলিমিনেটরে দিল্লির বিপক্ষে ফাইনালে ওঠার আরেকটি সুযোগ পাবে। সম্ভবত এই কারণেই কোহলি এই ম্যাচের প্রস্তুতিতে কোন খামতি ছাড়তে চান না। অধিনায়ক কোহলি তার আরসিবি অধিনায়কত্বের এই সময়টা একটি জয় দিয়ে শেষ করতে চান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *