আইপিএল ২০১৯: বিরাট কোহলির এই টুইট বিপক্ষ দলগুলির শিবিরে ধরাল ভয়, বললেন......

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ১২ মরশুমের শুরুয়াত হতে এখন আর সামান্য সময় বাকি আছে। আইপিএল ১২র প্রথম ম্যাচ শনিবার ২৩ মার্চ চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে চেন্নাইয়ের ঘরের মাঠে খেলা হবে। আইপিএল শুরু হওয়ার আগে সমস্ত দলগুলির খেলোয়াড়দের আজকাল জমিয়ে ঘাম ঝরাতে আর প্র্যাকটিস করতে দেখা যাচ্ছে। আইপিএলে ভক্তরা আরো একবার নিজেদের পছন্দের খেলোয়াড়দের নিজেদের মধ্যে লড়তে দেখার জন্য আকুল হয়ে রয়েছেন।

কোহলি হলেন মাঠে আসার জন্য আকুল
আইপিএল ২০১৯: বিরাট কোহলির এই টুইট বিপক্ষ দলগুলির শিবিরে ধরাল ভয়, বললেন...... 1
সোমবার, ১৮ মার্চ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দলের অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্ট শেয়ার করে নিজের উপস্থিতির অনুভব করিয়ে দিয়েছেন। বিরাট কোহলি টুইটারে একটি পোষ্ট করে লেখেন,

“রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর আরো একটি মরশুমের জন্য চিন্নাস্বামীর মাঠে আরো একবার ফিরে আসার পর ভালো লাগল… এখন মাঠে নামার অপেক্ষা করতে পারছিনা…”।

খুব চলে এই মাঠে কোহলির ব্যাট

আইপিএল ২০১৯: বিরাট কোহলির এই টুইট বিপক্ষ দলগুলির শিবিরে ধরাল ভয়, বললেন...... 2
Kolkata: RCB Captain Virat Kohli comes out from the ground as its rains during a practice session ahead of their first match against Kolkata Knight Riders in IPL 2018 at Eden Gardens in Kolkata on Saturday. PTI Photo by Swapan Mahapatra (PTI4_7_2018_000179B) *** Local Caption ***

আরসিবির দলের অধিনায়ক বিরাট কোহলির ব্যাট এম.চিন্নাস্বামী ক্রিকেট স্টেডিয়ামে জমিয়ে রান বৃষ্টি করে। নিজের আইপিএল ফ্রেঞ্চাইজির হয়ে কিং কোহলি এই মাঠে মোট ৬৮টি ম্যাচ খেলেছেন, আর তাতে তিনি ৩৭.০৫ গড়ের সঙ্গে ২১১২ রান করতে সফল থেকেছেন। বিরাট কোহলি এই মাঠে তিনটি সেঞ্চুরি আর ১৫টি হাফসেঞ্চুরিও করেছেন।
শুধু তাই নয় আইপিএলের এখনো পর্যন্ত ইতিহাসে রান মেশিন বিরাট কোহলি সুরেশ রায়নার পর সবচেয়ে বেশি রান করা দ্বিতীয় ব্যাটসম্যান। যতই বিরাট কোহলি ব্যাট আইপিএলে খুব আগুন বের করুক কিন্তু এটাও একদম সত্যি কথা যে তার দল আজপর্যন্ত আইপিএলের টুর্নামেন্ট জিততে সফল হয়নি।
আইপিএল ২০১৯: বিরাট কোহলির এই টুইট বিপক্ষ দলগুলির শিবিরে ধরাল ভয়, বললেন...... 3
এবার এই যদিও এই দলকে টুর্নামেন্ট জিতে ইতিহাস গড়তে হয় তো বিরাট কোহলিকে না শুধু দুর্দান্ত প্রদর্শন করতে হবে বরং নিজের কুশল অধিনায়কত্বও দেখাতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *