বিরাট কোহলির ট্যাটু করা সুপার ফ্যান পিন্টু বললেন এই ইমোশনাল কথা, শুনলে আপনিও হবেন অবাক

ভারতীয় ক্রিকেট দলের সমর্থক বিশ্বের কোণায় কোণায় রয়েছে। দলের খেলোয়াড়রা দেশে খেলুন বা বিদেশে তারা যথেষ্ট ভালোবাস পান। অন্যদিকে অধিনায়ক বিরাট কোহলির ফ্যান ফলোয়িংয়ের কথা বলা হলে কোহলির কোটি কোটি ফ্যান রয়েছে কিন্তু গত কিছু সময়ে তার একজন বিশেষ ভক্ত সামনে এসেছেন, যার পুরো শরীরে কোহলি সম্পর্কিত ১৬টি ট্যাটু করা রয়েছে। হ্যাট আমরা কথা বলছি পিন্টু বেহেরার, যিনি এই মুহূর্তে যথেষ্ট আলোচনার বিষয় হয়ে রয়েছেন।

২০১৬তেই নিয়ে ফেলেছিলেন ট্যাটু করার সিদ্ধান্ত

বিরাট কোহলির ট্যাটু করা সুপার ফ্যান পিন্টু বললেন এই ইমোশনাল কথা, শুনলে আপনিও হবেন অবাক 1

অধিনায়ক বিরাট কোহলির কোটি কোটি সমর্থকদের মধ্যে পিন্টু ভীষণই স্পেশাল। পিন্টুর বিশেষত্ব হলো তিনি ভারতীয় অধিনায়ককে সমর্পিত করা ১৬টি আলাদা আলাদা ট্যাটু নিজের শরীরে করেছেন। এর ব্যাপারে কথা বলতে হয়ে পিন্টু বলেন,

“আমি ছেলেবেলা থেকেই ক্রিকেটের সমর্থক থেকেছি আর যেমন যেমন আমি বড়ো হয়েছি আমি বিরাট কোহলির খেলার স্টাইলের ভীষণই বড়ো ফ্যান হয়ে যাই। তারপর আমি সিদ্ধান্ত নিই যে আমার মনে ওর জন্য যে সম্মান রয়েছে তাকে আমি এইভাবে প্রকাশ করব। ২০১৬য় আমি ট্যাটু করার মন বানিয়ে ফেলি। কিন্তু তখন আমার কাছে টাকা ছিল না। তারপর আমি ধীরে ধীরে টাকা জমাই আর ট্যাটু করি”।

অক্টোবরে হয়েছিল অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে প্রথম মোলাকাত

বিরাট কোহলির ট্যাটু করা সুপার ফ্যান পিন্টু বললেন এই ইমোশনাল কথা, শুনলে আপনিও হবেন অবাক 2

বিরাট কোহলি দেশের কোথাও খেলেতে যান তো আমি ম্যাচ দেখতে অবশ্যই যাই, কিন্তু বিদেশে হওয়া ম্যাচ দেখতে যেতে পারিনা। কিন্তু যদি আমি সুযোগ পাই তো আমি অবশ্যই যাব। পিন্টুর প্রথম মোলাকাত বিরাট কোহলির সঙ্গে বিশাখাপট্টনমে দক্ষিণ আফ্রিকার সঙ্গে খেলা হওয়া টেস্ট ম্যাচ চলাকালীন অক্টোবরে হয়েছিল। সেই ব্যাপারে পিন্টু বলেন,

“আমি কখনো ভাবিনি যে উনি আমার সঙ্গে দেখা করবেন আর আমাকে জড়িয়ে ধরবেন। সেটা আমার জন্য ভীষণই বিশেষ মুহূর্ত ছিল। আমি ওর সঙ্গে দেখা করার জন্য ২০১৬ থেকে অপেক্ষা করছিলাম। শেষমেশ আমি ওর সঙ্গে দেখা করার সুযোগ পেলাম যখন দক্ষিণ আফ্রিকার সঙ্গে বিশাখাপট্টনমে ম্যাচ খেলা হচ্ছিল”।

আপনাদের জানিয়ে দিই যে বেহেরা উড়িষ্যার বহরামপুরের একজন ছোটো কন্ট্রাক্টর। বেশকিছু বছরের অপেক্ষার পর পিন্টুর মোলাকাত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে হতে পেরেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *