বিরাটকে ট্রোল করার পর এখন সূর্যকুমার যাদব তার ব্যাটসম্যানদের নিয়ে করলেন এই কমেন্টস

সূর্যকুমার যাদব আইপিএলে নিয়মিত দুর্দান্ত প্রদর্শন করা সত্ত্বেও অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে জায়গা না পাওয়ার কারণে আলোচনার কেন্দ্রে রয়েছে। সমর্থকরা ভারতীয় টিম ম্যানেজমেন্টের এত প্রতিভাবান খেলোয়াড়কে সুযোগ না দেওয়ার কারণে সমালোচনা করছেন। এর মধ্যে সূর্যকুমার যাদব সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় এমন আচরণ করেছেন যে কারণে তিনি হঠাত করে সমর্থকদের নিশানায় এসে গিয়েছেন।

বিরাট কোহলিকে ট্রোল করা পোষ্টকে সূর্যকুমার করলেন লাইক

বিরাটকে ট্রোল করার পর এখন সূর্যকুমার যাদব তার ব্যাটসম্যানদের নিয়ে করলেন এই কমেন্টস 1

রোহিতের অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্সের আরও একটি খেতাব জেতার পর সমর্থকরা বিসিসিআই আর বিরাট কোহলির সোশ্যাল মিডিয়ায় জমিয়ে সমালোচনা করছেন। এর মধ্যে সূর্যকুমার যাদব সমর্থকদের দ্বারা বিসিসিআই আর বিরাটের বিরুদ্ধে পোষ্ট করা একটি মিমকে লাইক করে ফেঁসে গিয়েছেন। সমর্থকর সূর্যকুমার যাদবের জমিয়ে লেগ পুলিং করেছেন। বিরক্ত হয়ে সূর্যকুমারকে নিজের লাইক সরাতে হয়।

এখন বিরাটকে তেল দেওয়ার করেছেন চেষ্টা

বিরাটকে ট্রোল করার পর এখন সূর্যকুমার যাদব তার ব্যাটসম্যানদের নিয়ে করলেন এই কমেন্টস 2

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি অস্ট্রেলিয়া পৌঁছতেই ব্যাটিং প্র্যাকটিস শুরু করে দিয়েছেন। নিজের প্র্যাকটিস সেশনের একটি ভিডিও বিরাট কোহলি নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টেও পোষ্ট করেছেন। বিরাট কোহলি লিখেছেন, “আমি টেস্ট ক্রিকেটের প্র্যাকটিস করা পছন্দ করি”। বিরাট কোহলির এই ভিডিওতে সূর্যকুমার যাদব কমেন্ট করে লিখেছিলেন, “এনার্জি…আওয়াজ… আপনার ডমিনেশন দেখার অধীর আগ্রহে প্রতীক্ষা”।

এখানে দেখুন পোষ্ট

সূর্যকুমার যাদব এই মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মোট ১৬টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৪০ এর দুর্দান্ত গড়ে মোট ৪৮০ রান করেছেন। এর মধ্যে তাঁর স্ট্রাইকরেট ছিল ১৪৫.০১। তিনি ৪টি হাফসেঞ্চুরিও করেছেন এই মরশুমে। তবে তার এই ভালো প্রদর্শন সত্ত্বেও ভারতীয় দলের নির্বাচকরা তাঁকে অস্ট্রেলিয়া সফরে শামিল করেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *