মেসি বা রোনাল্ডো নয় বরং বিরাটের পছন্দ এই ফুটবলার, বিশ্বকাপে করছেন একেই সাপোর্ট

গত ১৪ জুন ২০১৮য় ফিফা বিশ্বকাপ ফুটবল শুরু হয়ে গেছে। এই বিশ্বকাপের জ্বরে আক্রান্ত গোটা বিশ্ব। ভারতেও বিশ্বকাপের উত্তেজনা চরমে পৌঁছে গিয়েছে। বিশ্বকাপ নিয়ে দুনিয়া জুড়ে ক্রিকেটাররাও আগ্রহী হয়ে পড়েছেন। ভারতীয় ক্রিকেটাররা পেছিয়ে নেই বিশ্বকাপ নিয়ে, আর এটারই প্রমান পাওয়া যায় ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির টুইট থেকে।

বিরাট ইংল্যন্ডের প্লেয়ার হ্যারি কেন কে করছেন সাপোর্ট
মেসি বা রোনাল্ডো নয় বরং বিরাটের পছন্দ এই ফুটবলার, বিশ্বকাপে করছেন একেই সাপোর্ট 1
আপনাদের জানিয়ে দিই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করেছেন। ওই টুইটে বিরাট ইংল্যান্ডের তারকা ফুটবল প্লেয়ার হ্যারি কেন কে শুভকামনা জানিয়েছেন। বিরাট ইংল্যান্ডের তারকা হ্যারি কেনকে যথেষ্ট পছন্দ করেন আর এই কথার আন্দাজ তার টুইট থেকেই পাওয়া যাবে। বিরাট কোহলি এই টুইট থেকে লোকে এটাও মানছেন যে বিরাট ফুটবল বিশ্বকাপে ইংল্যান্ড ফুটবল দলকে সমর্থন জানাচ্ছেন।

দেখে নিন বিরাটের টুইট
মেসি বা রোনাল্ডো নয় বরং বিরাটের পছন্দ এই ফুটবলার, বিশ্বকাপে করছেন একেই সাপোর্ট 2
বিরাট এই মুহুর্তে ইংল্যান্ড এবং আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলতে ইউরোপে রওনা হয়ে গিয়েছেন। ইংল্যান্ড সফরে রওনা হওয়ার আগে বিরাট নিজের টুইট করে লেখেন, “ হ্যারি কে তোমাকে বিশ্বকাপ ২০১৮র জন্য শুভেচ্ছা”।

ইংল্যাণ্ড সফরের জন্য প্রস্তুতি
মেসি বা রোনাল্ডো নয় বরং বিরাটের পছন্দ এই ফুটবলার, বিশ্বকাপে করছেন একেই সাপোর্ট 3
আপনাদের জানিয়ে দেওয়া দরকার একদিকে বিরাট ফিফ বিশ্বকাপে যেখানে ইংল্যান্ডকে সমর্থন জানাচ্ছেন অন্যদিকে ভারত অধিনায়ক ইংল্যান্ড ক্রিকেট দলকে হারানোর জন্য ইংল্যান্ড সফরের প্রস্তুতিও নিচ্ছেন। সম্প্রতিই ভারতের ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমিতে ইয়ো ইয়ো টেস্ট পাশ করে গত শনিবার দলের সঙ্গে ইংল্যান্ড উড়ে গিয়েছেন বিরাট। গত ইংল্যাণ্ড সফরে বিরাট চূড়ান্ত ফ্লপ হওয়ার পর এই সফরে সফল হওয়াকেই পাখির চোখ করেছেন বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি।

Leave a comment

Your email address will not be published.