বিরাট কোহলি এখনও বড্ড অপরিণত, কেপটাউন ডিআরএস কান্ড নিয়ে বার্তা গৌতম গম্ভীরের 1

ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং দলের অন্য কিছু খেলোয়াড় ডিন এলগার (Dean Elgar) ডিআরএস নেওয়ার পরে কেপটাউন টেস্ট ম্যাচে সম্প্রচারকারীদের আক্রমণ করেছিলেন। বল ট্রাজেক্টরি স্টাম্পের উপরে চলে গিয়েছিল এবং নট আউট দেওয়া হয়েছিল। এই জন্য, অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli), সহ-অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) এবং বোলার আর অশ্বিন সম্প্রচারকদের টার্গেট করেছিলেন এবং ম্যাচে স্টাম্পের কাছে দাঁড়িয়ে তাদের বিরুদ্ধে বক্তৃতা করেছিলেন। এই প্রসঙ্গে প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমান ক্রিকেট ধারাভাষ্যকার গৌতম গম্ভীর (Gautam Gambhir) বিরাট কোহলিকে নিশানা করেছেন এবং তার অ্যাকশনকে শিশুসুলভ বলেছেন।

বল ট্রাজেক্টরি স্টাম্পের উপরে চলে গিয়েছিল এবং নট আউট দেওয়া হয়েছিল

IND vs SA | Can't be a role model in this manner, Gautam Gambhir blasts Virat  Kohli for his stump-mic antics

ডিআরএসের সিদ্ধান্তের পর বিরাট কোহলি স্টাম্পের মাইকের কাছে এসে বললেন, “আপনি আপনার দলের দিকে ফোকাস করুন, যখন তারা বল উজ্জ্বল করে। শুধু প্রতিপক্ষ দল নয়। সবসময় লোকদের ধরার চেষ্টা করুন।” কেএল রাহুল বলেছিলেন, “এই পুরো দেশ ১১ জন খেলোয়াড়ের বিরুদ্ধে।” একই সময়ে, বোলার আর অশ্বিন বলেছিলেন, “ম্যাচ জেতার নতুন উপায় খুঁজে বের করা উচিত।”

গম্ভীরের এই বক্তব্যেও সত্যতা রয়েছে

IND vs SA LIVE: Gautam Gambhir ने बोले Virat Kohli को तीखे बोल

অধিনায়ক বিরাট কোহলির এই আচরণ নিয়ে গৌতম গম্ভীর স্টার স্পোর্টসে বলেছেন, “কোহলি খুবই অপরিণত। একজন ভারতীয় অধিনায়কের জন্য স্টাম্পে এই কথা বলা সবচেয়ে খারাপ। এটা করে আপনি কখনও যুবকদের কাছে রোল মডেল হতে পারবেন না।” গম্ভীরের এই বক্তব্যেও সত্যতা রয়েছে, কারণ ম্যাচের মাঝখানে আপনি এমন আচরণ করতে পারবেন না। আপনার কথা বলার অধিকার আপনার আছে, কিন্তু এটা করার অন্য উপায়ও আছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *