Asia Cup 2022: এশিয়া কাপের জন্য চূড়ান্ত প্রস্তুতি এই ভারতীয় ক্রিকেটারের, আতঙ্কে পাকিস্তান দল !! 1

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতে ২৭ আগস্ট থেকে এশিয়া কাপ ২০২২ (Asia Cup 2022)-এর জন্য প্রশিক্ষণ শুরু করেছেন। কোহলিকে ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল, যেখানে দলটি ৩টি ওডিআই এবং ৫টি টি-টোয়েন্টি খেলেছিল। যাইহোক, তিনি এশিয়া কাপের জন্য নির্বাচিত হয়েছেন, যার মধ্যে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তানের মধ্যে দুর্দান্ত ম্যাচও রয়েছে।

অনুশীলন শুরু কোহলির

Asia Cup 2022: এশিয়া কাপের জন্য চূড়ান্ত প্রস্তুতি এই ভারতীয় ক্রিকেটারের, আতঙ্কে পাকিস্তান দল !! 2

তারকা ব্যাটসম্যান একটি ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় তার প্রশিক্ষণ সেশনের একটি ভিডিও শেয়ার করেছেন, যা ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে কোহলিকে ট্রেনিং সেশন করতে দেখা যায়। উল্লেখযোগ্যভাবে, ৩৩ বছর বয়সী এই খেলোয়াড় খারাপ ফর্মে ছিলেন এবং ক্রিকেট বিশ্বের একটি অংশ ভারতের টি-টোয়েন্টি দলে তার জায়গা নিয়ে প্রশ্ন তুলেছে।

ফর্ম ফিরে নিয়ে আশঙ্কা

Asia Cup 2022: এশিয়া কাপের জন্য চূড়ান্ত প্রস্তুতি এই ভারতীয় ক্রিকেটারের, আতঙ্কে পাকিস্তান দল !! 3
NOTTINGHAM, ENGLAND – JULY 10: Virat Kohli of India looks on before the third Vitality IT20 between England and India at Trent Bridge on July 10, 2022 in Nottingham, England. (Photo by Philip Brown/Popperfoto/Popperfoto via Getty Images)

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এই বছর চারটি টি-টোয়েন্টি খেলেছেন, যেখানে তিনি একটি হাফ সেঞ্চুরি সহ ২০.২৫ গড়ে মাত্র ৮১ রান করেছেন। আইপিএল মৌসুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) হয়ে ২২.৭৩ গড়ে ১৬ ইনিংসে তিনি ৩৪১ রান করেন। এর আগে, কোহলি বলেছিলেন যে তার স্বপ্ন ভারতকে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে সাহায্য করা, যা অস্ট্রেলিয়ায় অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হবে।

দলকে বিশ্বকাপ জিততে চাই

Asia Cup 2022: এশিয়া কাপের জন্য চূড়ান্ত প্রস্তুতি এই ভারতীয় ক্রিকেটারের, আতঙ্কে পাকিস্তান দল !! 4

ভারতের ইংল্যান্ড সফরের আগে কোহলি স্টার স্পোর্টসকে বলেছেন, “আমার মূল লক্ষ্য ভারতকে এশিয়া কাপ এবং বিশ্বকাপ জিততে সাহায্য করা এবং এর জন্য আমি দলের জন্য যেকোনো কিছু করতে প্রস্তুত।” আমরা আপনাকে জানিয়ে রাখি যে কোহলি দীর্ঘদিন ধরে ফর্মে নেই এবং তাকে এশিয়া কাপে ফিরে আসতে হবে। এশিয়া কাপেও এই খেলোয়াড়ের ব্যাট না খেলে বিশ্বকাপে নিশ্চয়ই তার জায়গা বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে।

Leave a comment

Your email address will not be published.