বিরাট কোহলি, পৃথ্বী শ আর মহম্মদ শামির সঙ্গে মস্তি করার ছবি করলেন শেয়ার

নিউজিল্যান্ড ইলেভেন আর ভারতের মধ্যে খেলা হওয়া তিন দিনের প্র্যাকটিস ম্যাচ ড্র হয়ে গিয়েছে। প্রথম ইনিংসে ফ্লপ থাকা ভারতীয় ব্যাটসম্যানরা দ্বিতীয় ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করেন। পৃথ্বী শ দলকে দ্রুতগতির শুরু এনে দেন, তো অন্যদিকে ময়ঙ্ক আগরওয়ালের ব্যাট থেকে ৮১ রানের ইনিংস বেরিয়েছে। এতে ভারতীয় দলের টপ অর্ডারের সমস্যা কম হতে দেখা যাচ্ছে।

বিরাট কোহলি শেয়ার করেছেন ছবি

View this post on Instagram

Naya post Sundar dost 🤪

A post shared by Virat Kohli (@virat.kohli) on Feb 15, 2020 at 9:02pm PST

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি প্র্যাকটিস ম্যাচের পর একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে তার সঙ্গে পৃথ্বী শ আর মহম্মদ শামিও রয়েছেন। তিন খেলোয়াড়ই অদ্ভুত মুখভঙ্গী করছেন। এর সঙ্গেই বিরাট কোহলি ক্যাপশনে লেখেন,

“নয়া পোষ্ট সুন্দর দোস্ত”

ব্যাটিং করতে আসেননি

৩ জন ভারতীয় খেলোয়াড় যারা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিরাট কোহলি বিশ্রাম নিলে হতে পারেন অধিনায়ক

বিরাট কোহলি প্র্যাকটিস ম্যাচে ব্যাটিং করেননি। প্রথম ইনিংসে শুভমান গিলকে ৪ নম্বরে খেলার সুযোগ দেওয়া হয়। দ্বিতীয় ইনিংসে এই নম্বরে ঋষভ পন্থ ব্যাটিংয়ের জন্য আসেন। পন্থের ব্যাট থেকে ৭০ রানের দ্রুতগতির ইনিংস বেরয়। টেস্ট সিরিজের শুরু আগামী ২১ ফেব্রুয়ারি থেকে হবে। প্রথম ম্যাচ ওয়েলিংটনে খেলা হবে, অন্যদিকে দ্বিতীয় ম্যাচ ২৯ ফেব্রুয়ারি থেকে হবে। ভারতীয় দল এখনো পর্যন্ত আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে খেলা ৭টি ম্যাচই জিতেছে। ৩৬০ পয়েন্টস নিয়ে তারা টেবিলে প্রথম স্থানে রয়েছে।

বোলারদের দুর্দান্ত প্রদর্শন

বিরাট কোহলি, পৃথ্বী শ আর মহম্মদ শামির সঙ্গে মস্তি করার ছবি করলেন শেয়ার 1

প্র্যাকটিস ম্যাচের প্রথম দিন ভারতীয় ব্যাটসম্যানরা ২৬৩ রান করে আউট হয়ে গিয়েছিল। ম্যাচের দ্বিতীয় দিন বোলাররা দুর্দান্ত প্রদর্শন করেন আর নিউজিল্যান্ডের ইনিংস ২৩৫ রানেই শেষ করে দনে। মহম্মদ শামি ১০ ওভারে ১৭ রান দিয়ে ৩ উইকেট নেন। ওয়ানডে সিরিজের তিন ম্যাচে কোনো উইকেট না নেওয়া জসপ্রীত বুমরাহ ১১ ওভারে ১৮ রান দিয়ে ২ উইকেট নেন। উমেশ যাদব আর নভদীপ সাইনিও ২টি করে সফলতা পান। ঈশান্ত শর্মাও ফিট হয়ে গিয়েছেন আর দ্রুতই নিউজিল্যান্ডের জন্য রওনা হয়ে যাবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *