ধোনির অবসরের ব্যাপারে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কথাবার্তা নিয়ে বিরাট কোহলি দিলেন এই বড়ো বয়ান 1

রাঁচিতে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে টেস্ট সিরিজের তৃতীয় তথ শেষ ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচের চতুর্থদিন মঙ্গলবার ভারতীয় দল দক্ষিণ আফ্রিকাকে ইনিংস আর ২০২ রানে এই টেস্ট সিরিজ ৩-০ ফলাফলে নিজেদের নামে করেছে। মঙ্গলবার এই ম্যাচের পর ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বলেছেন যে মহেন্দ্র সিং ধোনির আন্তর্জাতিক ক্রিকেটে ভবিষ্যত নিয়ে তার সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কোনো কথাবার্তা হয়নি আর তা মতে যখন প্রয়োজন পড়বে তখন বিসিসিআইয়ের ভাবি সভাপতি তার সঙ্গে কথা বলবে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে ব্রেক নেওয়া ধোনির বাংলাদেশের বিরুদ্ধে আগামী টি-২০ সিরিজে খেলার সম্ভাবনা নেই।

ম্যাচের চতুর্থদিন ভারতীয় দলের সঙ্গে সাক্ষাৎ করতে আসেন ধোনি

রবি শাস্ত্রীর সঙ্গে দেখা করলেন মহেন্দ্র সিং ধোনি, এখন উঠবে অবসরের রহস্য থেকে পর্দা

গতকাল মঙ্গলবার ২২ অক্টোবর ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তার হোম গ্রাউন্ড রাঁচিতে চলা টেস্টে ভারতীয় দলের ড্রেসিং রুমে আসেন। ম্যাচ শেষ হওয়ার পর সাংবাদিক সম্মেলনে কোহলি সাংবাদিকদের ঠাট্টার মেজাজে বলেন যে তারা ড্রেসিংরুমে আসুন আর প্রাক্তন ভারতীয় অধিনায়ককে হেলো বলুন। বিসিসিআইয়ের ভাবি সভাপতি নির্বাচিত হওয়ার পর গাঙ্গুলী জানিয়েছিলেন যে তিনি নির্বাচক আর ধোনির সঙ্গে কথা বলে জানতে চান যে তাদের মনে কি চলছে।

আমার সঙ্গে কোনো কথাবার্তা হয়নি

ধোনির অবসরের ব্যাপারে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কথাবার্তা নিয়ে বিরাট কোহলি দিলেন এই বড়ো বয়ান 2

ভারতীয় দলের অধিনায়ক রাঁচি টেস্টের পর প্রেস কনফারেন্সে বলেন,

“আমি ওনাকে (সৌরভ গাঙ্গুলীকে) শুভেচ্ছা জানিয়েছি। এটা দুর্দান্ত যে তিনি বিসিসিআইয়ের সভাপতি হয়েছেন।কিন্তু উনি এখন পর্যন্ত এই (ধোনির) ব্যাপারে আমার সঙ্গে কথা বলেননি। যখন ওনার কথা বলার হবে তো উনি যোগাযোগ করবেন। আমার বিশ্বাস যে যখন উনি বলবেন তো আমি ওনার সঙ্গে দেখা করতে যাব”।

২৪ অক্টোবর কথা বলব

ধোনির অবসরের ব্যাপারে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কথাবার্তা নিয়ে বিরাট কোহলি দিলেন এই বড়ো বয়ান 3

গাঙ্গুলী গত সোমবার বলেছিলেন যে তিনি ২৪ অক্টোবর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে ধোনির ভবিষ্যতের ব্যাপারে কথা বলবেন, কারণ তার মত যে বাংলাদেশের বিরুদ্ধে তিন নভেম্বর থেকে শুরু হতে চলা টি-২০ সিরিজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত ভারতীয় দলের অধিনায়ককে নিতে হবে। গাঙ্গুলী সাংবাদিকদের বলেছিলেন যে,

“আমি ওর (বিরাট কোহলি) সঙ্গে তেমনভাবেই দেখা করব যেমনভাবে বিসিসিআইয়ের সভাপত ভারতীয় অধিনায়কের সঙ্গে দেখা করেন। এটা ওর উপর নির্ভর করবে যে ও বিশ্রাম নিতে চায় কি না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *