ভিডিয়ো: বিরাট কোহলি অবিশ্বাসনীয় রানআউট করে পাঠালেন প্যাভিলিয়ন, প্রমান হল ম্যাচের টার্নিং পয়েন্ট 1

ভারতীয় অধিনায়ক বিরাত কোহলি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছেয়ে রয়েছেন। আসলে বিরাট কোহলি চতুর্থ টি-২০ ম্যাচ চলাকালীন দুর্দান্ত ফর্ম্যা ব্যাটিং করা কলিন মুনরোকে এক অবিশ্বাসনীয় রান আউট করে সকলকেই চমকে দিয়েছেন,। এমনকী স্বয়ং মুনরোরও ভরসা ছিল না যে বিরাট তাকে রান আউট করে দেবেন। বিরাট কোহলির এই রানআউট যথেষ্ট ভাইরাল হচ্ছে।

বিরাট কোহলি এভাবে করলেন কলিন মুনরোকে রান আউট

ভিডিয়ো: বিরাট কোহলি অবিশ্বাসনীয় রানআউট করে পাঠালেন প্যাভিলিয়ন, প্রমান হল ম্যাচের টার্নিং পয়েন্ট 2

নিউজিল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টি-২০ ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের দুর্দান্ত ফিল্ডিং আর টিম ওয়ার্কের দুর্দান্ত দৃশ্য দেখতে পাওয়া গেছে। বিরাট কোহলি এই ম্যাচে কলিন মুনরোকে দুর্দান্ত থ্রোয়ে রান আউট করেন। আসলে নিউজিল্যান্ডের ইনিংসের ১২তভারের বল করতে আসেন শিভম দুবে। এই ওভারের চতুর্থ বলে স্ট্রাইকে ছিলেন মুনরো। তিনি সুইপ করে কভারের দিকে শট খেলেন, আর এক রান নিতে সফল হন, কিন্তু যখন তিনি দ্বিতীয় রান নিতে যান ততক্ষণ বলটি শার্দূল ঠাকুর কালেক্ট করে নেন আর তিনি শিভম দুবের দিকে থ্রো করেন। সেই সময় মাঝে বিরাট কোহলি চলে আসেন আর বল তিনি ধরে নেন আর সোজা স্ট্রাইকার এন্ডে থ্রো করেন আর বল সোজা উইকেট ভেঙে দেয়, সেই সঙ্গে মুনরোও রান আউট হয়ে যান।

কলিন মুনরো করেন ৪৭ বলে ৬৪ রান

ভিডিয়ো: বিরাট কোহলি অবিশ্বাসনীয় রানআউট করে পাঠালেন প্যাভিলিয়ন, প্রমান হল ম্যাচের টার্নিং পয়েন্ট 3

এই রান আউটে বিরাট কোহলির চালাকি আর প্রেজেন্স অফ মাইন্ড পরিস্কারভাবে দেখা গিয়েছে, কারণ তার মনে হয়েছিল যে কলিন স্ট্রাইকার এন্ডে যতক্ষণে পৌঁছবেন তার আগেই তাকে আউট করা যেতে পারে। আর হয়েছেও এমনটা। মুনরো যতক্ষণে ক্রিজে পৌঁছতেন বিরাটের সঠিক থ্রো তাকে প্যাভিলিয়নের ফেরত যেতে বাধ্য করে। কলিন মুনরো এই ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি ৪৭ বলে ৬৪ রান করে নিজের দলকে জয়ের রাস্তায় এনে দিয়েছিলেন। তিনি নিজের এই ইনিংসে ৬টি বাউন্ডার আর ৩টি ছক্কা মারেন।

আরো একবার সুপার ওভারে হয় ম্যাচের ফলাফল

ভিডিয়ো: বিরাট কোহলি অবিশ্বাসনীয় রানআউট করে পাঠালেন প্যাভিলিয়ন, প্রমান হল ম্যাচের টার্নিং পয়েন্ট 4

এই ম্যাচে সুপার ওভারে যায় কিন্তু গত ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করা কেন উইলিয়ামসন আর রোহিত শর্মা এই ম্যাচে খেলেননি। প্রথমে ব্যাট করে নিউজিল্যাণ্ড ১ উইকেটে ১৩ রান করে। ভারতীয় ফিল্ডাররা সহজ ক্যাচ ছাড়েন আর এই কারণে কিউয়ি দল ১৩ রানে পৌঁছতে পারে। ভারতের হয়ে বিরাট কোহলি আর কেএল রাহুল ব্যাট করতে আসেন। রাহুল প্রথম বলেই ছক্কা আর দ্বিতীয় বলে বাউন্ডারি মেরে ম্যাচ প্রায় ভারতের ঝুলিতে এনে দেন। যদিও তৃতীয় বলে বড়ো শট খেলার চক্করে তিনি আউট হয়ে যান। তার আউট হওয়ার পর বিরাট কোহলি চতুর্থ বলে ২ রান নেন আর পঞ্চম বলে বাউন্ডারি মেরে দলকে জয়ে এনে দেন।

Leave a comment

Your email address will not be published.