বিরাট কোহলির হাতে দেখা গেলো এই ঘড়িটি, দাম শুনে চোখ কপালে উঠবে সবার

এই মুহূর্তে করোনা ভাইরাসের আতঙ্কের কারণে সারা বিশ্ব জুড়ে ক্রিকেট তারকারা নিজেদের বাড়িতেই বন্দী। অন্যদিকে টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশি অ্যাক্টিভ থাকতে দেখা যাচ্ছে। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এর মধ্যেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিটিতে তার হাতে একটি দারুণ সুন্দর ঘড়ি দেখা যাচ্ছে, যা নিয়ে চতুর্দিকে আলোচনা চলছে। এই ঘড়িটির দাম শুনলে আপনাদের চোখ কপালে উঠতে পারে। আসুন জেনে নেওয়া যাক ঘড়িটি সম্পর্কে।

বৃষ্টির আনন্দ নিতে দেখা গেলো বিরাট কোহলিকে

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক এখন স্ত্রী অনুষ্কার শর্মার সঙ্গে মুম্বাইতেই নিজের ফ্ল্যাটে ভালো সময় কাটাচ্ছেন। এর মধ্যেই বিরাটকে মুম্বাইয়ের মনসুনের মজা নিয়ে দেখা গেলো। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ারে করে লিখেছেন “মুম্বাইতে দারুণ আবহাওয়া। আমি বাইরে বসে প্রথমবার মুম্বাইয়ের মনসুনের আনন্দ নিচ্ছি। কিছু পড়ার এর চেয়ে ভালো সময় হতে পারে না”।

পোষ্টে দেখা গেলো দুর্দান্ত ঘড়ি

বিরাট কোহলির হাতে দেখা গেলো এই ঘড়িটি, দাম শুনে চোখ কপালে উঠবে সবার 1

বিরাট কোহলির করা এই ছবিটিতে তার হাতে একটি দারুণ সুন্দর ঘড়ি দেখতে পাওয়া যাচ্ছে। সকলেই জানেন যে বর্তমান ভারত অধিনায়ক যথেষ্ট স্টাইলিস এবং তিনি ব্র্যান্ডেড জিনিসের কদর করেন। দামী দামী গাড়ির সঙ্গে দামি দামি ব্র্যাণ্ডেড ঘড়িরও শখ রয়েছে বিরাট কোহলির। বিরাটের হাতে যে ঘড়িটি দেখতে পাওয়া যাচ্ছে তার প্রস্তুতকারক সংস্থাটির নাম রোলেক্স। ঘড়িটি স্টেনলেস স্টিলের এবং তা রূপালি রঙের। MENXP তে ছাপা একটি খবরের অনুসারে বিরাটের হাতে থাকা ঘড়িটির দাম ভারতীয় টাকায় প্রায় আট লক্ষ ষাট হাজার সাতশো টাকা। এটা প্রথমবার নউ যকজন বিরাটকে এত দামি ঘড়ি পড়তে দেখা গেলো। এর আগেও তাকে জনসমক্ষে এবং আরো অন্যান্য অনুষ্ঠানে এমন দামী ব্র্যান্ডড ঘড়ি পড়তে দেখা গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *