বিরাট কোহলি করলেন খোলসা, ট্রেনিং সেশনে এই ভারতীয় খেলোয়াড়কে হারানো মুশকিল

ভারতীয় ক্রিকেট দল এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছে। দল বড়ো বড়ো স্কোর খাড়া করার পাশাপাশি বড়ো বড়ো লক্ষ্যকে সহজেই হাসিল করে নিচ্ছে। কোথাও না কোথাও দলের এই দুর্দান্ত প্রদর্শনের শ্রেয় খেলোয়াড়দের ফিটনেসকেই দিতে হবে। অধিনায়ক কোহলির দলের প্রত্যেক খেলোয়াড়ই ফিট তাই তো তারা মাঠেও হিট। এখন বিরাট কোহলি রবীন্দ্র জাদেজার ফিটনেস নিয়ে একটি পোষ্ট শেয়ার করেছেন।

রবীন্দ্র জাদেজাকে ট্রেনিংয়ে হারানো অসম্ভব

রবীন্দ্র জাদেজা টিম ইন্ডিয়ার সবচেয়ে ভালো ফিল্ডারদের মধ্যে একজন। বিরাট কোহলি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে বিরাট কোহলি, ঋষভ পন্থ আর রবীন্দ্র জাদেজাকে প্র্যাকটিস সেশন চলাকালীন দৌড়তে দেখা যাচ্ছে। সেই সঙ্গেই বিরাট ক্যাপশনে লেখেন,

“গ্রুপ কন্ডিশনিং সেশন আমার পছন্দ। যখন আপনার গ্রুপ জাড্ডু (রবীন্দ্র জাদেজা) থাকে তো তাকে হারানো প্রায় অসম্ভব”।

আপনাদের জানিয়ে দিই প্র্যাকটিসেই শুধু নয় বরং মাঠেও জাদেজাকে পেছনে কখনো হাওয়ায় ঝাঁপিয়ে ক্যাচ নিতে দেখা যায় তো কখনো কখনো লম্বা লম্বা ডাইভ লাগিয়ে বল তাড়া করেন।

বিরাট কোহলি গড়েছেন রেকর্ডস

বিরাট কোহলি করলেন খোলসা, ট্রেনিং সেশনে এই ভারতীয় খেলোয়াড়কে হারানো মুশকিল 1

কলকাতা টেস্ট ম্যাচে বিরাট কোহলি ১৩৬ রানের সেঞ্চুরি করে অনেক রেকর্ডস গড়েছেন। পিঙ্ক বলে নিজের টেস্ট কেরিয়ারের ২৭তম সেঞ্চূরি পূর্ণ করেছেন। সেই সঙ্গে পিঙ্ক বলে আন্তর্জাতিক সেঞ্চুরি করা বিরাট কোহলি প্রথম ভারতীয় ব্যাটসম্যান হয়ে গিয়েছেন। সেই সঙ্গে তিনি রিকি পন্টিংয়ের অধিনায়ক হিসেবে ১৯টি সেঞ্চুরির রেকর্ডস ভেঙে দিয়েছেন। আর টেস্টের বিচারে সবচেয়ে বেশি সেঞ্চুরি করা দ্বিতীয় অধিনায়ক হয়ে গিয়েছেন। আইসিসি টেস্ট র্যািঙ্কিংয়ে ৩৬০ পয়েন্ট নিয়ে টিম ইন্ডিয়া ১ নম্বরে রয়েছে।

টিম ইন্ডিয়া বাংলাদেশকে করেছে ক্লীন সুইপ

বিরাট কোহলি করলেন খোলসা, ট্রেনিং সেশনে এই ভারতীয় খেলোয়াড়কে হারানো মুশকিল 2

টিম ইন্ডিয়া বর্তমানে বিজয় রথে সওয়ার রয়েছে। এই বিজয় রথকে আগে এগিয়ে ভারতীয় ক্রিকেট দল বাংলাদেশকে টেস্ট সিরিজে ক্লীন সুইপ করে দিয়েছে। ইন্দোর টেস্টে ইনিংস আর ১৩০ রানে জয় হাসিল করার পর কলকাতায় খেলা হওয়া ঐতিহাসিক ডে-নাইট টেস্টেও তারা ইনিং আর ৪৬ রানে জয় হাসিল করে ২ ম্যাচের সিরিজে কব্জা করে ফেলেছে। আপনাদের জানিয়ে দিই যে এই জয়ের সঙ্গেই বিরাট টেস্ট ক্রিকেটের পঞ্চম সবচেয়ে সফল অধিনায়ক হয়ে গিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *