কোহলি জানালেন সেই দলের নাম যারা সবার আগে ওয়ানডেতে করবে ৫০০ রান

সম্প্রতিই ইংল্যাণ্ড আর পাকিস্তানের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হয়েছিল। এই পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ চলাকালীন ইংল্যাণ্ডের দল ভারতীয় দলের ১০ বছরের পুরনো রেকর্ড ভেঙে দিয়েছে। আসলে ইংল্যাণ্ডের দল পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে সবচেয়ে বেশি রান করা দল হয়ে গিয়েছিল।

পাকিস্তানের বিরুদ্ধে করেছিল মোট ১২৭৫ রান

কোহলি জানালেন সেই দলের নাম যারা সবার আগে ওয়ানডেতে করবে ৫০০ রান 1

পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে সবচেয়ে বেশি রান করার রেকর্ড প্রথমে ভারতীয় দলের নাম ছিল। ভারত ২০০৯ এ শ্রীলঙ্কান দলের বিরুদ্ধে ১২৭৫ রান করেছিল। ভারতের এই দুর্দান্ত রেকর্ডকে ইংল্যাণ্ড পাকিস্তানের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ চলাকালীন ভেঙে দিয়েছে। ইংল্যাণ্ডের দল পাকিস্তানের বিরুদ্ধে এই ওয়ানডে সিরিজে মোত ১৪২৪ রান করেছে যা কোনো এক সিরিজে সবচেয়ে বেশি রান করেছে।

কোহলি বলেন ৫০০ রানও অরতে পারে ইংল্যাণ্ডের দল

কোহলি জানালেন সেই দলের নাম যারা সবার আগে ওয়ানডেতে করবে ৫০০ রান 2

এই মধ্যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এই কথা মেনেছেন যে যদি কোনো দল সবার আগে ওয়ানডে ক্রিকেটে ৫০০ রান করতে পারে তো ইংল্যাণ্ডের দল করতে পারে। তিনি বলেন, হতে পারে যে ইংল্যাণ্ডের দল বিশ্বকাপেই ৫০০ রানের স্কোর খাড়া করে দেয়।

ইংল্যান্ডের মধ্যে এবশি প্যাশন দেখা যায় ৫০০ রান করার

কোহলি জানালেন সেই দলের নাম যারা সবার আগে ওয়ানডেতে করবে ৫০০ রান 3

ভারতীয় অধিনায়ক টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া বয়ানে বলেন, “ইংল্যাণ্ড ৫০০ রান করা এই টুর্নামেন্টের প্রথম দল হতে পারে। ওদের খেলোয়াড়দের মধ্যে অন্য কোনো দলের আগে ৫০০ রানের বেশি রান করার প্যাশন দেখা যায়”।

ইংল্যাণ্ডের নামেই ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে ৪৮১ রানের বড়ো স্কোর

কোহলি জানালেন সেই দলের নাম যারা সবার আগে ওয়ানডেতে করবে ৫০০ রান 4

আপনাদের জানিয়ে দিই যে ইংল্যাণ্ডের দল গত ২ বছর বেশ কয়েকবার ৩০০র বেশি বড়ো স্কোর করেছে। ইংল্যাণ্ডের দল চার বার ৪০০র বেশি রান করেছে। ওয়ানডে ইতিহাসের সবচেয়ে বড়ো ৪৮১ রানের স্কোর তাদের নামেই রয়েছে। ইংল্যান্ড ১৯ জুন ২০১৮য় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৪৮১ রানের স্কোর করেছিল। আপনাদের জানিয়ে দিই যে এখন ৩০ মে থেকে বিশ্বকাপ ২০১৯ শুরু হচ্ছে। ইংল্যান্ডের এই দুর্দান্ত ফর্ম দেখে তাদেরই বিশ্বকাপ ২০১৯ এর প্রবল দাবীদার মনে করা হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *