INDvsSL: বিরাট কোহলি ইন্দোর টি-২০ জয়ের পর এই খেলোয়াড়কে দিলেন জয়ের সম্পূর্ণ শ্রেয়

গুয়াহাটিতে ভারত আর শ্রীলঙ্কার মধ্যে প্রথম ম্যাচ বৃষ্টিতে ধুয়ে গিয়েছিল। আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে ইন্দোরে দ্বিতীয় টি-২০ ম্যাচ খেলা হয়েছে। যেখানে শ্রীলঙ্কার দল প্রথমে ব্যাট করে ১৪২ রানের সম্মানজক স্কোর করে, কিন্তু ভারতীয় দল এই ম্যাচ ৭ উইকেটে জিতে নিয়ে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে। জয়ের পর বিরাট কোহলি নিজের বোলারদের প্রশংসা করেছেন।

বিরাট কোহলি করলেন বোলারদের প্রশংসা

INDvsSL: বিরাট কোহলি ইন্দোর টি-২০ জয়ের পর এই খেলোয়াড়কে দিলেন জয়ের সম্পূর্ণ শ্রেয় 1

ইন্দোর টি-২০ ম্যাচে জয় হাসিল করার পর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের বোলারদের জমিয়ে প্রশংসা করে বলেছেন,

“এই জয়ে ভীষণই খুশি। এটা একটা ভীষণই ভালো জয় ছিল। আমরা এখন নিজেদের শক্তি বাড়াচ্ছি। এটা দলের জন্য ভীষণই ভালো সংকেত। নভদীপ একদিনের সার্কিটেও এসেছে, ও আরো বেশি আত্মবিশ্বাস হাসিল করছে”।

তিনি আগে বলেন যে,

“আপনি বাস্তবে নিজেকে এগিয়ে যেতে দেখতে পারেন। ওর ইয়র্কার আর বাউন্সারে উইকেট নিয়ে দেখা দুর্দান্ত। বুমরাহকে ফিরতে দেখা যথেষ্ট ভালো। আমার মনে হয় যে এই খেলোয়াড় অস্ট্রেলিয়ায় যাওয়ার জন্য আশ্চর্য প্যাকেজ হবে”।

নিজেদের ব্যাটিং ক্রম নিয়েও বললেন বিরাট কোহলি

INDvsSL: বিরাট কোহলি ইন্দোর টি-২০ জয়ের পর এই খেলোয়াড়কে দিলেন জয়ের সম্পূর্ণ শ্রেয় 2

টি-২০ ফর্ম্যাটে টি-২০ বিশ্বকাপকে মাথায় রেখে নিজেদের ব্যাটিং ক্রম নিয়ে বলতে গিয়ে অধিনায়ক বিরাট কোহলি বলেন যে,

“কুলদীপ বলকে দূরে নিয়ে যায়, এমনটা ওয়াশিংটন সুন্দরও করে। একজন অধিনায়ক হিসেবে আপনার পাঁচের বেশি বোলারের প্রয়োজন হয়। পিচ ভালো ছিল। আমরা ভালো বোলিং করেছি। একজন বোলার হিসেবে এখানে কারোরই বোলিং করা পছন্দ নয়। আপনি খেলোয়াড়দের পদক্ষেপকে এগিয়ে যেতে দেখতে চান। আমি তিন আর চারে খেলতে চাই”।

এখন পুণেতে হবে তৃতীয় টি-২০ ম্যাচ

INDvsSL: বিরাট কোহলি ইন্দোর টি-২০ জয়ের পর এই খেলোয়াড়কে দিলেন জয়ের সম্পূর্ণ শ্রেয় 3

সিরিজের শেষ ম্যাচ পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলা হবে। ওই ম্যাচ ভারতীয় দল নিজেদের নামে করতে পারলে সিরিজ জিতে নেবে অন্যদিকে শ্রীলঙ্কা এই ম্যাচ জিতে সিরিজে সমতা ফিরিয়ে শেষ করতে চাইবে। শ্রীলঙ্কাকে জয় হাসিল করতে হলে ভালো ক্রিকেট খেলতে হবে। ভারতে খেলা গত সাতটি ম্যাচের একটিতেও তারা জয় পায়নি। পুণেতেই ২০১৬য় তারা শেষ ম্যাচ জিতেছিল।

Leave a comment

Your email address will not be published.