INDvsWI: জয়ের পর বিরাট কোহলি করলেন এই খেলোয়াড়দের প্রশংসা

চেন্নাইয়ের ম্যাচে পাওয়া হারের পর ভারতীয় দল আজ বিশাখাপট্টনমে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচ খেলেছে। যেখানে ভারতীয় দলের ব্যাটসম্যানরা ভীষণই ভালো ব্যাটিং করেছে। যারপর বোলাররা দুর্দান্ত বোলিং করে এই ম্যাচ ১০৭ রানে নিজেদের নামে করেছে। বিরাট কোহলি ম্যাচ শেষে নিজের খেলোয়াড়দের জমিয়ে প্রশংসা করেছেন।

বিরাট কোহলি রোহিত শর্মাকে নিয়ে বললেন এমন কিছু

INDvsWI: জয়ের পর বিরাট কোহলি করলেন এই খেলোয়াড়দের প্রশংসা 1

বিশাখাপট্টনমের ম্যাচে জয় হাসিল করে সিরিজে প্রত্যাবর্তন করার পর ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে ভীষণই খুশি দেখিয়েছে। তিনি ম্যাচ প্রেজেন্টেশন সেরিমনিতে রোহিত শর্মার প্রশংসা করে বলেছেন যে,

“আমার মনে হয় যে যা ভালো থেকেছে সেটা হল শেষ তিন ব্যাটসম্যান। আমরা প্রথম হাফে ভীষণই ভালো ব্যাটিং করেছি। দ্বিতীয় ব্যাটিং কখনোই বিষয় ছিল না। দলকে ৪০-৫০ রান অতিরিক্ত পেতে দেখা সবসময়ই ভালো হয়। শ্রেয়স আর ঋষভ যেভাবে খেলেছে আর আর ওই দুই ওভারে ৫৫ রান করেছে। এটা দুর্দান্ত হিটিং ছিল। ওপেনিং ব্যাটসম্যানদের শ্রেয় দিতে হবে”।

শ্রেয়স আইয়ারকে নিয়েও বলেছেন বিরাট কোহলি

INDvsWI: জয়ের পর বিরাট কোহলি করলেন এই খেলোয়াড়দের প্রশংসা 2

চার নম্বরে ব্যাটিং করা শ্রেয়স আইয়ারের প্রশংসা করে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বলেছেন যে,

“দেখুন, টি-২০ ক্রিকেটে প্রথমে ব্যাটিং করে আমরা যতটা আত্মবিশ্বাসে ভরা থাকব, ততটাই ভালো হবে। যদি আমরা প্রথমে ব্যাটিং করি তো আমরা ব্যাটিংয়ে বিপক্ষকে ম্যাচ থেকে ছিটকে দিতে চাইব”।

তিনি আগে বলেন যে,

“যদি চার নম্বরে লাগার ব্যাটিং করতে না পারা যায় তো এটা সাহায্য করেনা। আমরা এখন খুশি যে একজন তরুণ দলে এসেছে আর খুলে খেলছে। ডিআরএস সবসময়ই কীপার আর বোলারের উপর ছাড়তে হয়। বাস্তবে আমরা রায় কিভাবে নিই, তাতে আমরা খুশি ছিলাম না”।

ভারতীয় দলের ফিল্ডিং নিয়েও বললেন অধিনায়ক কোহলি

INDvsWI: জয়ের পর বিরাট কোহলি করলেন এই খেলোয়াড়দের প্রশংসা 3

গত কিছু সময় ধরে ফিল্ডিংয়ে খারাপ থাকা ভারতীয় খেলোয়াড়দের নিয়ে বলতে গিয়ে বিরাট কোহলি বলেছেন যে,

“ক্যাচিং নিরাশাজনক থেকেছে। মান ধরে রাখা ভীষণই গুরুত্বপূর্ণ। আমরা দুনিয়ার সর্বশ্রেষ্ঠ ফিল্ডিং দলগুলির মধ্যে একটা। ফিল্ডার সমস্ত বলকে চায়, যতক্ষণ আমরা তার আনন্দ নিচ্ছি আমরা সেখানেই থাকব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *