virat-kohli-opened-up-about-his-struggle-in-ipl-2022

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির বর্তমান আইপিএল মরশুম তার কেরিয়ারের সবচেয়ে খারাপ মরশুম বলে বিবেচিত হতে পারে। এই মরশুমে বিরাটকে রান করার জন্য সংঘর্ষ করতে দেখা গিয়েছে। এই কারণে তার স্ট্রাইকরেটও ভীষণই কম তথা তিনবার তিনি শূন্য রানেও আঊট হয়েছেন। এর মধ্যে দুবার তিনি সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আউট হয়েছেন আর তিনি নিজের নাম সেই খেলোয়াড়দের তালিকায় তুলে ফেলেছেন, যারা একই মরশুমে একটি দলের বিরুদ্ধে দুবার গোল্ডেন ডাক এ আউট হয়েছেন। নিজের খারাপ ফর্ম নিয়ে বিরাট সম্প্রতিই একটি প্রতিক্রিয়া দিয়েছেন। সেখানে তিনি বলেছেন যে তার এখন এমন মনে হচ্ছে যে তিনি নিজের কেরিয়ারে সবকিছু দেখে ফেলেছেন।

নিজের ফর্ম নিয়ে এই কথা বললেন বিরাট

IPL 2022: ‘দ্বিতীয় ডাকের পর বুঝতে পারি অসহায় হওয়া কাকে বলে’- নিজের ফর্ম নিয়ে বিরাট কোহলি দিলেন বড় প্রতিক্রিয়া 1

বিরাট কোহলি আরসিবি ইনসাইডার অনুষ্ঠানে দানিশ স্যাটের সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে কেন তিনি প্রথম বলে আউট হওয়ার পর হেসেছিলেন। তিনি বলেন, “দ্বিতীয় ডাকআউটের পর আমি অনুভব করি যে অহসায় হওয়া কেমন লাগে। আমার কেরিয়ারে আমার সঙ্গে এমনটা কখনও হয়নি। এই কারণে আমি হাসছিলাম কারণ এটা এত দীর্ঘ থেকেছে আর আমি এই খেলায় সেই সবকিছু দেখে ফেলেছি যা এই খেলার দেখানোর ছিল”।

সমালোচকদের নিয়েও প্রতিক্রিয়া দিয়েছেন বিরাট

IPL 2022: ‘দ্বিতীয় ডাকের পর বুঝতে পারি অসহায় হওয়া কাকে বলে’- নিজের ফর্ম নিয়ে বিরাট কোহলি দিলেন বড় প্রতিক্রিয়া 2

বিরাট কোহলি তার খারাপ ফর্ম নিয়ে সমালোচনাকারীদের নিয়েও প্রতিক্রিয়া দিয়ে বলেছেন যে তিনি হয় নিজের টিভি মিউট রাখেন বা এইসব নিয়ে তিনি মনোযোগ দেন না। তিনি বলেন, যে সময়ের মধ্যে দিয়ে তিনি যাচ্ছে, তা শুধু তিনিই স্বয়ং অনুভব করতে পারেন। এই ব্যাপার এবিরাট বলেন,

“ওরা আমার জায়গায় থাকতে পারবেন না। ওরা অনুভব করতে পারবেন না আমি কী অনুভব করছি। ওরা আমার জীবন বাঁচতে পারবে না। ওরা সেই মুহূর্তগুলোকে বাঁচতে পারবে না। আপনি কোহাহল থেকে কীভাবে সমাধান পাবেন? আপনি হয় টিভিকে মিউট করে দেন, বা মানুষ যা বলছেন তাতে মনোযোগ দেন না। আমি এই দুটো কাজই করি”।

প্রসঙ্গত চলতি মরশুমে আরসিবির হয়ে বিরাট কোহলি এখনও পর্যন্ত ১৯.৬৪ গড়ে  আর ১১১.৩৪ স্ট্রাইকরেটে ২১৬ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published.