অধিনায়ক কোহলি করলে ম্যাচের আগে পরিস্কার, পন্থ আর বিজয় শঙ্করের মধ্যে কে থাকবে দলে 1

শিখর ধবনের বিশ্বকাপ ২০১৯ থেকে ছিটকে যাওয়ার পর কেএল রাহুলকে ওপেনিং করতে হচ্ছে। অন্যদিকে চার নম্বরে বিজয় শঙ্কর সুযোগ পেয়েছেন। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে তিনি বল হাতে ভাল প্রদর্শন করেছিলেন, কিন্তু আফগানিস্তান আর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিনি বড়ো ইনিংস খেলতে পারেননি। এই কারণে তাকে পরের ম্যাচে বাদ দেওয়ার কথা হচ্ছে।

বিরাট কোহলি দিলেন বড়ো বয়ান

অধিনায়ক কোহলি করলে ম্যাচের আগে পরিস্কার, পন্থ আর বিজয় শঙ্করের মধ্যে কে থাকবে দলে 2

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বিজয় শঙ্করের প্রদর্শন নিয়ে বয়ান দিয়েছেন। ইংল্যাণ্ডের বিরুদ্ধে ম্যাচের আগে তিনি বিজয় শঙ্করের সমর্থন করেছেন। প্রেস কনফারেন্সে মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে বিরাট কোহলি বলেন,

“পাকিস্তানের বিরুদ্ধে বিজয় শঙ্করের ইনিংস ভাল ছিল। আফগানিস্তানের বিরুদ্ধে মুশকিল পিচে ও ভাল প্রচেষ্টা করেছে। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে একটা দুর্দান্ত বলে আঊট হয়েছে। শট সিলেকশন নিয়ে আমরা কিছু কথা বলেছি”।

বড়ো ইনিংসের আশা

অধিনায়ক কোহলি করলে ম্যাচের আগে পরিস্কার, পন্থ আর বিজয় শঙ্করের মধ্যে কে থাকবে দলে 3

বিরাট কোহলি আশা করেছেন যে বিজয় শঙ্কর বড়ো ইনিংস খেলবেন। তিনি মেনে নিয়েছেন যে ছোটো ইনিংসকে বড়ো করার জন্য বেশ কয়েকবার ভাগ্যের প্রয়োজন হয়। বিরাট আগে বলেন,

“বেশ কয়েকবার ভাগ্যের প্রয়োজন হয় যে ৩০ রানের ইনিংসকে ৬০ রানে বদলাতে পারেন, আর ফের আপনি একটা ভাল ইনিংস খেলেন। আমাদের ভরসা রয়েছে যে বিজয় শঙ্কর বড়ো ইনিংস দলের হয়ে খেলবে”।

পন্থের খেলার আশা কম

অধিনায়ক কোহলি করলে ম্যাচের আগে পরিস্কার, পন্থ আর বিজয় শঙ্করের মধ্যে কে থাকবে দলে 4

বিরাট কোহলির এই বয়ানের পর ঋষভ পন্থের ইংল্যাণ্ডের বিরুদ্ধে খেলার আশাও সমাপ্ত হয়ে গিয়েছে। ঋষভ পন্থকে আহত শিখর ধবনের জায়গায় দলে শামিল করা হয়েছিল। তিনি এখনো একটাও ম্যাচ খেলার সুযোগ পাননি। তিনি ছাড়াও দীনেশ কার্তিক আর রবীন্দ্র জাদেজাও এখনো পর্যন্ত একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি। পন্থকে দলে জায়গা দেওয়ার লাগাতার দাবী উঠছে কিন্তু এখন বিরাটের বয়ানের পর তা মুশকিল মনে হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *