ম্যাচ রদ হওয়ার বিরাট কোহলি হলেন নিরাশ, পাকিস্তানের ব্যাপারেও বলে দিলেন এই কথা

ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে হতে চলা বিশ্বকাপ ২০১৯এর ১৮তম ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছে। ন্যাটিংহ্যামে হতে চলা এই ম্যাচে বৃষ্টি আর খারাপ আবহাওয়ার কারণে টসও হতে পারেনি। দুই দলই এই ম্যাচ রদ হওয়ায় একটি করে পয়েন্ট পেয়েছে। এই বিশ্বকাপে এটি চতুর্থ ম্যাচ যা বৃষ্টির কারণে রদ হল।

বিরাট কোহলি নিরাশ

ম্যাচ রদ হওয়ার বিরাট কোহলি হলেন নিরাশ, পাকিস্তানের ব্যাপারেও বলে দিলেন এই কথা 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ম্যাচ না হওয়ার কারণে যথেষ্ট নিরাশ। ভারত এখনো পর্যন্ত খেলা দুটি ম্যাচে জয় পেয়েছে আর দলও দুর্দান্ত ফর্মে রয়েছে। ম্যাচ রদ হওয়ার পর বিরাট কোহলি বলেন,

“ম্যাচ খেলার সুযোগ না পাওয়ায় নিরাশ হয়েছি। খেলোয়াড়দের দৃষ্টিকোণ আর যেখানে দুই দল দাঁড়িয়ে রয়েছে, তাতে যদি মাঠ খেলার জন্য সুরক্ষিত না থাকে তো ম্যাচ না হওয়াই সঠিক। কেউই এই সময় আহত হতে চাইবে না। আমরা ভালো ক্রিকেট খেলেছি আর আমরা যেখানে দাঁড়িয়ে রয়েছি তাতে বেশি চিন্তিত নই। দুই ম্যাচের জয় আমাদের যথেষ্ট আত্মবিশ্বাস দিয়েছে। এটা কেবল খেলার সময় পাওয়ার জন্য আর এটা রবিবার হওয়া উচিৎ”।

১৬জুন ভারত-পাক ম্যাচ

ম্যাচ রদ হওয়ার বিরাট কোহলি হলেন নিরাশ, পাকিস্তানের ব্যাপারেও বলে দিলেন এই কথা 2

ভারতীয় দলের পরের ম্যাচ পাকিস্তানের সঙ্গে হতে চলেছে। এই ম্যাচে পুরো বিশ্বের নজর রয়েছে। পাকিস্তান দল এখনো পর্যন্ত বিশ্বকাপের ইতিহাসে ভারতকে হারাতে পারেনি। বিরাট কোহলি আর টিম ইন্ডিয়া এই ম্যাচের জন্য প্রস্তুত রয়েছেন। বিরাট কোহলি আগে নিজের বয়ানে বলেন,

“যেমনই আপনি মাঠে প্রবেশ করেন,এই সমস্ত কিছুই শান্ত হয়ে যায়। খেলার আশেপাশে সমস্ত উৎসাহ আর এই বিষয়গুলি সেই মানুষদের ভয় পাওয়াতে পারে যারা প্রথমবার খেলছে। আমাদের জন্য এটা আমাদের স্কিলকে দেখানোর ব্যাপার, কারণ আমরা সকলেই পেশাদার খেলোয়াড়। এটা যথেষ্ট সময় ধরে প্রতিস্পর্ধী, এটা একটা মার্কি ইভেন্ট আর এটা এই ধরণের আয়োজনের অংশ হওয়া সম্মানের কথা”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *