ভিডিয়ো – মেলবোর্ন পৌঁছোল ভারতীয় দল,বিরাট কোহলিকে এই কারণে দেখালো দারুণ টেনশনে

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে এই মুহুর্তে অস্ট্রেলিয়ার ঘরের মাঠে ৪ ম্যাচের গাভাস্কার-বর্ডার ট্রফি চলছে। এই সিরিজের রোমাঞ্চ এই মুহুর্তে চরমে রয়েছে। এই প্রতিষ্ঠিত টেস্ট সিরিজের দুটি টেস্ট হয়ে গিয়েছে,যারপর কড়া প্রতিদ্বন্ধীতার মধ্যে এই টেস্ট সিরিজ ১-১ফলাফলে দাঁড়িয়ে রয়েছে।

তৃতীয় টেস্ট ম্যাচের জন্য মেলবোর্ন পৌঁছোল ভারতীয় দল

২টি টেস্টের পর তৃতীয় টেস্টের জন্য ভারতীয় দল বিরাট কোহলির নেতৃত্বে মেলবোর্নে খেলা হতে চলা তৃতীয় টেস্টের জন্য মেলবোর্ন পৌঁছে গিয়েছে।
ভিডিয়ো – মেলবোর্ন পৌঁছোল ভারতীয় দল,বিরাট কোহলিকে এই কারণে দেখালো দারুণ টেনশনে 1
মেলবোর্নে দুই দলের মধ্যে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ ২৬ ডিসেম্বর বক্সিং ডের দিন শুরু হবে। এই ম্যাচে ভারতীয় দল পার্থে পাওয়া হারের দুঃখ নিয়ে পৌঁছেছে।

মেলবোর্নে ভারতীয় দলকে সিরিজ জেতার জন্য পেতে হবে জয়

এমনিতে তো ভারতীয় দলকে এই সিরিজের এক তরফা দাবীদার মনে করা হচ্ছিল, কিন্তু অ্যাডিলেডে জয়ের পর ভারতীয় দলকে পার্থ টেস্টে ১৪৬ রানে হারের মুখে পড়তে হয় যারপর থেকে ভারতের আত্মবিশ্বাসে বড়ো ধাক্কা লেগেছে।
ভিডিয়ো – মেলবোর্ন পৌঁছোল ভারতীয় দল,বিরাট কোহলিকে এই কারণে দেখালো দারুণ টেনশনে 2
ভারতীয় দলের পার্থ টেস্ট ম্যাচে পাওয়ার হারের সঙ্গেই এখন এই টেস্ট সিরিজ এক গুরুত্বপূর্ণ মোড়ে এসে পৌঁছেছে যেখানে ভারতীয় দলকে সিরিজে জয়ের জন্য মেলবোর্নে হতে চলা তৃতীয় টেস্টে জয় পেতে হবে।

বিরাট কোহলিকে ওপেনিং জুটির জন্য দেখা গেলো টেনশনে

তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের জন্য সবচেয়ে চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে দলের ওপেনিং জুটির লাগাতার ফ্লপ হওয়া। কেএল রাহুল আর মুরলী বিজয়, দুই ব্যাটসম্যানই এই সিরিজে এখনো পর্যন্ত বিশেষ কিছুই করে উঠতে পারেননি।

এই অবস্থায় এটা তো অবশ্যই চিন্তা করার মত বিষয়। হারের পর মেলবোর্নে পৌঁছনো ভারতীয় দলের সঙ্গে অধিনায়ক কোহলিকে সামান্য টেনশনে দেখা গেছে।বিরাট কোহলি অবশ্যই এই চিন্তা সমস্যায় ফেলে থাকবে যে শেষ পর্যন্ত দলের জন্য কোন ওপেনিং জুটি সঠিক প্রমানিত হবে। আর দল ভালো শুরুয়াত পাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *