রোহিত আর ধবন নন, বরং এই খেলোয়াড়কে তৃতীয় টি২০তে ওপেন করতে দেখা যাবে

ভারতীয় দল এবং ইংল্যান্ডের মধ্যে চলা টি২০ সিরিজে ভারতীয় দলের ওপেনিং জুটি এখনও তেমন বিশেষ কিছু করে উঠতে পারে নি। ভারতীয় দলকে রোহিত এবং ধবন জুটি প্রথম টি২০ ম্যাচে যেখানে ৭ রানের শুরুয়াত দিয়েছিল, অন্যদিকে দ্বিতীয় ম্যাচেও মাত্র ৭ রানেরই শুরুয়াত দিতে পেরেছিল। রোহিত এবং ধবনের এই খারাপ ফর্মের পর ভারতীয় টিম ম্যানেজমেন্ট এখন তৃতীয় ম্যাচে অন্য ওপেনিং জুটির সঙ্গে মাঠে নামতে পারে।

কোহলি এবং রাহুলের ওপেনিং জুটির সঙ্গে মাঠে নামতে পারে ভারতীয় দল
রোহিত আর ধবন নন, বরং এই খেলোয়াড়কে তৃতীয় টি২০তে ওপেন করতে দেখা যাবে 1
আপনাদের জানিয়ে দিই যে রবিবার ভারতীয় দল এই সিরিজের তৃতীয় ম্যাচে অধিনায়ক বিরাট কোহলি এবং কেএল রাহুলের ওপেনিং জুটি নিয়ে মাঠে নামতে পারে। ভারতীয় দল শিখর ধবনকে বসিয়ে এই ম্যাচে দীনেশ কার্তিককে সুযোগ দিতে পারে। এবং দীনেশ কার্তিক মিডল অর্ডার ব্যাটসম্যানের ভূমিকা পালন করতে পারেন। অন্যদিকে চার নম্বরে ব্যাট করতে নামতে পারেন রোহিত শর্মা।

রাহুল এবং কোহলির ওপেনিংয়ে ভাল রেকর্ড
রোহিত আর ধবন নন, বরং এই খেলোয়াড়কে তৃতীয় টি২০তে ওপেন করতে দেখা যাবে 2
প্রসঙ্গত বিরাট এবং রাহুলের ওপেনিংয়ে অসাধারণ রেকর্ড রয়েছে। কেএল রাহুল একজন স্পেশালিস্ট ওপেনিং ব্যাটসম্যান। তিনি আইপিএল ২০১৮য় তিনি কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ওপেনিং করে ১৪টি ম্যাচে ৬৫৯ রান করেছিলেন। পাওয়ার প্লেতে বড় শট নেওয়ার ক্ষমতাও রয়েছে তার। সেই সঙ্গে রয়েছে দুর্দান্ত টেকনিকও। তাছাড়া রাহুল নিজের দুর্দান্ত ফর্মের প্রমানও দিয়েছেন ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে সেঞ্চুরি করে। অন্যদিকে বিরাট কোহলিও আইপিএলে আরসিবির হয়ে ওপেনিং করে যথেষ্ট সফল হয়েছেন। বিরাট আইপিএল ২০১৬র পুরো মরশুমেই ওপেনিং করেছিলেন। এবং ওই মরশুমে তিনি মোট চারটি সেঞ্চুরিও করেন। এছাড়াও বিরাট ভারতীয় দলের হয়েও কিছু ম্যাচে ওপেনিং করেছিলেন। তাতে তিনি সফল প্রমাণিতও হয়েছিলেন। বিরাটের ওপেনিংয়ের রেকর্ড দেখে তার টি২০তেও ওপেন করাই উচিত।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *