ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে সাংবাদিকদের মুখোমুখি হচ্ছেন না বিরাট কোহলি ! 1

সম্প্রতি খবরের শিরোনামে উঠে এসেছিলো কোহলি-রোহিত শর্মার বাকযুদ্ধের কথা।তারকা এই দুই ক্রিকেটারের মধ্যে সম্পর্ক ঠিক নেই বলেই খবর। ঠিক এমন একটি সময় প্রকাশ‍্যে এলো ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে সাংবাদিক সম্মেলনে মুখোমুখি হচ্ছে না কোহলি। যে কোনও সফরের আগে ভারতীয় ক্রিকেট অধিনায়ক মুখোমুখি সাংবাদিক সম্মেলনে।কিন্তু এইবার এমনটা দেখা যাবে না বলেই সূত্রের খবর।এবং এক্ষেত্রে উঠে আসছে ড্রেসিং রুমের অশান্তির খবর।

ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে সাংবাদিকদের মুখোমুখি হচ্ছেন না বিরাট কোহলি ! 2

আগামী ২৯ শে জুলাই আমেরিকার উদ্দেশ্যে উড়ে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। সেখানে আগষ্টের ৩ তারিখ ফ্লোরিডায় প্রথম টি টোয়েন্টি ম‍্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে ভারত। বিশ্বকাপের সেমিফাইনালে হারের পর থেকেই কোহলি এবং রোহিতের সম্পর্কে ধরেছে চিড় এমনটাই শোনা যাচ্ছে। তাই অনেকেই মনে করেছিলেন এই সফরে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এবিষয়ে কিছু বলবেন কোহলি এমনটাই আশা করেছিলেন।

ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে সাংবাদিকদের মুখোমুখি হচ্ছেন না বিরাট কোহলি ! 3

এর আগে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে কোহলি কে আনফলো করেছিলেন রোহিত।সম্প্রতি অনুষ্কা শর্মাকে আনফলো করার পর থেকে এই বিতর্ক কে এক অন‍্যমাত্রা দিয়েছে। সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের বোলিং কোচ ভারত অরুণ জানিয়েছিলেন দুই ক্রিকেটারের মধ্যে বর্তমানে কোনও রকম সমস্যা নেই।কোহলি এবং রোহিতের মধ্যে সম্পর্ক নিয়ে নতুন করে কিছু ভাবার নেই বলে মনে করেন তিনি।অনেকেই মনে করছেন বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে হারের পর থেকেই শুরু হয়েছে এই সমস্যা।সেই দিন দলের বোলিং বিভাগ টিম মিটিংয়ে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *