বিরাট কোহলি এমন একজন যোদ্ধা যিনি হারতে চান না ! ... এবি ডেভিলিয়ার্স 1

বিরাট কোহলি এখন বিশ্বের সেরা ব্যাটসম্যান এবং দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডেভিলিয়ার্স বিশ্বাস করেন যে, ভারতীয় অধিনায়ক বিরাট আগামী ২০১৯ বিশ্বকাপে প্রায় সব দলের জন্য মাথা ব্যাথার কারণ হতে পারে। “লাস্ট কিছু সময় ধরে বিরাটের যে দুর্দান্ত পারফমেন্স, আমি চাই এটা সে ধরে রাখুক “ আইসিসি ক্রিকেট ডট কম কে এই কথা বলেছেন এবি ডেভিলিয়ার্স

বিরাট কোহলি এমন একজন যোদ্ধা যিনি হারতে চান না ! ... এবি ডেভিলিয়ার্স 2

ডেভিলিয়ার্স ২০১১ সাল থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে আইপিএল খেলছেন। সেইসঙ্গে বিরাটের সঙ্গে কাটিয়েছেন কিছু সুন্দর মহুর্ত।

ডেভিলিয়ার্স আরও বলেন, “আমি নিজেকে এবং বিরাটদের মধ্যে অনেক মিল দেখতে পাচ্ছি। আমরা উভয় যোদ্ধা এবং খুব সহজে হারতে চাই না, আমরা একসাথে ব্যাটিংয়ে ভালোবাসি এবং টীমকে দূরে নিয়ে যাই।”

বিরাট কোহলি এমন একজন যোদ্ধা যিনি হারতে চান না ! ... এবি ডেভিলিয়ার্স 3

“যাইহোক, সব শেষে তিনি একজন মানুষ এবং অন্য কোন ক্রিকেটারের মতো, তারও খারাপ সময় আসবে। কিন্তু আমি মনে করি সে (বিরাট) যেকোনো পরিস্তিতিতে নিজেকে ঠিক রাখতে পারেন। আর তাঁর এই শক্তি তাকে বর্তমান সময়ে তাকে ওডিআয়ের সেরা ব্যাটসম্যান বানিয়েছে।”

বিরাট কোহলি এমন একজন যোদ্ধা যিনি হারতে চান না ! ... এবি ডেভিলিয়ার্স 4
ডেভিলিয়ার্স বলেছেন ভারত,ইংল্যান্ড ,পাকিস্তান ও অস্ট্রেলিয়া ২০১৯ বিশ্বকাপ জেতার জন্য প্রবল দাবিদার। “ভারত ও ইংল্যান্ড আগে থেকেই শক্তিশালী দেখাচ্ছে. অস্ট্রেলিয়াও পাঁচ বার বিশ্বকাপ জিতেছে এবং পাকিস্তান দুই বছর আগে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতে নিজেদের নাম সামিল করেছে। এই চারটি দল সম্ভবত ফেভারিট।”

বিরাট কোহলি এমন একজন যোদ্ধা যিনি হারতে চান না ! ... এবি ডেভিলিয়ার্স 5

মিস্টার ৩৬০ নামে পরিচিত এবি ডেভিলিয়ার্স গতবছর মে মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন। তাঁর এই ঘোষণার পর গোটা ক্রিকেট দুনিয়ায় সারা পড়ে যায়। এটা বলতে খারাপ লাগছে যে, তাঁর সেই দুর্দান্ত পারফমেন্স বিশ্বকাপে আর দর্শকরা দেখতে পাবেনা। যদিও তিনি আইপিএল খেলবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *