ভিডিয়ো: মোহালিতে অধিনায়ক বিরাট কোহলি এই বিষয়ে হল রাগ,ভাঙলেন উইকেট 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ক্রিকেটের মাঠে নিজের আবেগ দেখাতে পেছিয়ে থাকেন না। এই কারণে বেশ কয়েকবার তাকে সমালোচিতও হতে হয়েছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে ভারতীয় দল জয় হাসিল করেছে কিন্তু এক সময় অতিথি দল দুর্দান্ত ব্যাটিং করছিল আর ভারতীয় দলে চাপে পড়ে যায়।

বিরাট ভাঙলেন স্ট্যাম্প

ভিডিয়ো: মোহালিতে অধিনায়ক বিরাট কোহলি এই বিষয়ে হল রাগ,ভাঙলেন উইকেট 2

দক্ষিণ আফ্রিকার অধিনায়ক কুইন্টন ডি’কক আর টেম্বা বাভুমা দুর্দান্ত ব্যাটিং করছিলেন। ডি’কক ১১তম ওভারে নিজের হাফসেঞ্চুরি পূর্ণ করেন আর সেই সময় বিরাট নিজের দলের প্রদরশনে খুশি ছিলেন না। ১১তম ওভারের শেষ বল বাভুমা মিড উইকেটে এক রান নেন। তিনি সহজেই রান নিয়ে ক্রিজে পৌঁছে যান কিন্তু অধিনায়ক বিরাট কোহলি বল নেওয়ার পর যথেষ্ট জোরে উইকেটে মারেন যাতে উইকেট ভেঙে যায়।

পরের ওভারেই নেন ক্যাচ

ভিডিয়ো: মোহালিতে অধিনায়ক বিরাট কোহলি এই বিষয়ে হল রাগ,ভাঙলেন উইকেট 3

বিরাট কোহলি পরের ওভারেই মিড অনে দুর্দান্ত ক্যাচ নিয়ে কুইন্টন ডি’কককে প্যাভিলিয়নের ফেরত পাঠান। এর পর দক্ষিণ আফ্রিকার উইকেট পড়ার ধারা শুরু হয় আর দলের ইনিংস ছন্নছাড়া হয়ে যায়। ভারতীয় বোলাররা তাদের আর কোনো সুযোগ দেননি আর দক্ষিণ আফ্রিকার দল ২০ ওভারে ১৪৯ রানই করতে পারে। বিরাট কোহলির ৭২ রানের অপরাজিত ইনিংসের কারণে ভারত ম্যাচ ৬ বল বাকি থাকতে ৭ উইকেটে জিতে যায়।

দেশের মাটিতে প্রথম জয়

ভিডিয়ো: মোহালিতে অধিনায়ক বিরাট কোহলি এই বিষয়ে হল রাগ,ভাঙলেন উইকেট 4

ভারতীয় দল নিজেদের দেশে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-২০ জয় হাসিল করে। এর আগে খেলা হওয়ার চারটি ম্যাচের মধ্যে ভারতীয় দল দুটিতে হেরেছিল অন্যদিকে দুটি ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়। ভারত নিজেদের প্রথম টি-২০ ম্যাচ ২০০৬ এ খেলেছিল। এখন বর্তমান টি-২০ সিরিজের শেষ ম্যাচ ২২ সেপ্টেম্বর ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলা হবে। ভারত সিরিজে ১-০ লীড নিয়ে ফেলেছে আর তাদের কাছে সিরিজ জেতার ভাল সুযোগ রয়েছে। দল এর আগে বিশ্বকাপ জয়ী ওয়েস্টইন্ডিজকে তাদের দেশের মাটিতে ৩ ম্যাচের সিরিজে ৩-০ ফলাফলে হারিয়েছে।

দেখে নিন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *