ইংল্যান্ড বনাম ভারত: প্রেস কনফারেন্সে বিরাট কোহলি জানালেন কি হবে চতুর্থ টেস্টে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন, কাকে দেবেন বাদ
Pune: Indian captain Virat Kohli addresses a press conference ahead of the 1st ODI match between India and England at Maharashtra Cricket Association Stadium, Pune on Jan 14, 2017. (Photo: Surjeet Yadav/IANS)

ভারতীয় দল আর ইংল্যাণ্ডের দলের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ সাউথহ্যাম্পটনের দ্যা রোজ ওয়াল ক্রিকেট স্টেডিয়ামে আগামি কাল থেকে খেলা হবে।ভারত আর ইংল্যান্ডের মধ্যে খেলা হতে চলা এই চতুর্থ টেস্ট ম্যাচের আগে রবিচন্দ্রন অশ্বিনের চোট ন্যে ভারতের চিন্তা ছিল, কিন্তু এর মধ্যেই অশ্বিনের চোট নিয়ে বোড় আপডেট সামনে আসছে।

অশ্বিন চতুর্থ টেস্টের জন্য হলেন ফিট
ইংল্যান্ড বনাম ভারত: প্রেস কনফারেন্সে বিরাট কোহলি জানালেন কি হবে চতুর্থ টেস্টে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন, কাকে দেবেন বাদ 1
জানিয়ে দিই চতুর্থ টেস্ট ম্যাচের আগে একটি বেশ বড় খবর আসছে। আসলে ভারতীয় ক্রিকেট দলের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন চতুর্থ টেস্টের জন্য ফিট প্রমানিত হয়ে গিয়েছেন। অশ্বিনের ফিট হওয়ার খবর স্পোর্টস সাংবাদিক চেতন নরুলা নিজের একটি টুইটের মাধ্যমে দিয়েছেন।

ভারতের একই একাদশ খেলানোর মিলল সংকেত

এখানে জানিয়ে দেওয়া ভালো যে ভারতীয় দল বিনা পরিবর্তনেই চতুর্থ টেস্টে মাঠে নামতে পারে। প্রসঙ্গত এখানে জানিয়ে দেওয়া ভালো যে বিরাট কোহলি নিজের অধিনায়কত্বে খেলা ৩৮টি টেস্ট ম্যাচেই প্লেয়িং ইলেভেনে পরিবর্তন করেছেন। কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে হতে চলা চতুর্থ টেস্টে বিরাট কোহলির এই রেকর্ড ভেঙে যেতে পারে। আসলে বিরাট কোহলি নিজের প্রেস কনফারেন্সে এই ব্যাপারে ঈঙ্গিত করে জানিয়েছেন, “ যেমন যেমন ব্যাপারটা আমাদের জন্য সঠিকভাবে সোজা দাঁড়াতে শুরু করে তেমন তেমন আমাদের কোনও কিছুই পরিবর্তনের আবশ্যকতা অনুভব হয় না”।

ভারতীয় দল যদি সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ জিততে সফল হয়, তো তারা এই সিরিজে ২-২ ফলাফলে সমতা ফেরাবে। অন্যদিকে যদি ভারতীয় দল এই ম্যাচে হেরে যায় তাহলে ইংল্যান্ড দল এই সিরিজে ৩-১ এর অজেয় লীড হাসিল করে ফেলবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *