কুইন্টন ডি কককে আউট করে বিরাট কোহলি জড়িয়ে ধরলেন শত্রু অশ্বিনকে, হতবাক সোশ্যাল মিডিয়া 1

পার্লে ভারত (India) এবং দক্ষিণ আফ্রিকার (South Africa) মধ্যে চলমান প্রথম ওয়ানডে চলাকালীন, অভিজ্ঞ অফ-স্পিনার কুইন্টন ডি ককের (Quinton De Kock) উইকেটটি ছিঁড়ে ফেলার পরে বিরাট কোহলিকে রবিচন্দ্রন অশ্বিনকে (Ravichandran Ashwin) শক্তভাবে আলিঙ্গন করতে দেখা গেছে। ২০১৭ সালের সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে তার শেষ ৫০ ওভারের ম্যাচ খেলার পর অশ্বিন ভারত ওডিআই দলে ফিরে আসেন।

তিন ম্যাচ সিরিজের চলমান প্রথম ওয়ানডেতে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ আফ্রিকা। ইনিংসের পঞ্চম ওভারে ছয় রানে জানেমান মালানের উইকেট হারায় সিরিজের উদ্বোধনী ম্যাচে স্বাগতিকদের হতাশাজনক শুরু হয়েছিল। যাইহোক, প্রোটিয়া অধিনায়ক, টেম্বা বাভুমা এবং কুইন্টন ডি কক ১৬তম ওভারে আর অশ্বিনের কাছে পড়ার আগে দ্বিতীয় উইকেটে ৩৯ রানের জুটি গড়েন।

অশ্বিন ডি ককের উইকেট কেড়ে নেওয়ার পরে, বিরাট কোহলি (Virat Kohli) অফ-স্পিনারের দিকে আসেন এবং এই মুহূর্তের আনন্দ প্রকাশ করতে তাকে শক্তভাবে আলিঙ্গন করতে দেখা যায়। দক্ষিণ আফ্রিকার ওপেনিং ব্যাটসম্যান, যিনি ভাল ছোঁয়ায় দেখাচ্ছিলেন, অশ্বিনের একটি ডেলিভারির পিচ দিয়ে অফ-স্টাম্পের ছিটকে পড়ে ক্লিন বোল্ড হন। পরে, ডি কক আউট হওয়ার পর ব্যাট করতে আসা এইডেন মার্করাম (৪) স্টাম্পে সরাসরি আঘাত করে ভেঙ্কটেশ আইয়ারের বলে রান আউট হন।

Leave a comment

Your email address will not be published.