বিরাট কোহলি জানালেন তার গোপন ক্রাশের নাম, এই অভিনেত্রীকে বিয়ের পরও করেন পছন্দ
ছবি সৌজন্যে ক্রিকেট ট্রোলস

টিম ইন্ডিয়ার তারকা প্লেয়ার তথা অধিনায়কএই মুহুর্তে ভীষণই নিরাশ হয়ে আছেন, কারণ তার দল চলতি আইপিএলের প্লে অফ থেকে বাইরে হয়ে গিয়েছে। আইপিএলে কঠিন পরিশ্রম করার পরও তিনি তার দলকে সফলতা দিতে ব্যর্থ হয়েছেন, এবং তার আইপিএলের খেতাব জেতার স্বপ্ন আরও একবার স্বপ্নই থেকে গেছে। কোহলি নিজের প্রেম জীবন নিয়েও যথেষ্ট চর্চায় থাকেন এবং অনুষ্কার সঙ্গে তার প্রেমের মুহুর্ত বেশিরভাগ সময়ই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে থাকে। কিন্তু সম্প্রতিই একটি খবর সামনে এসেছে এবং বিরাটের গোপন ক্রাশের নাম প্রকাশ পেয়েছে, এবং বলা হচ্ছে যে অনুষ্কার সঙ্গে বিয়ের পরও এই অভিনেত্রীর নাম তিনি সবসময়ই জপতে থাকেন।
বিরাট কোহলি জানালেন তার গোপন ক্রাশের নাম, এই অভিনেত্রীকে বিয়ের পরও করেন পছন্দ 1
প্রসঙ্গত বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার বিয়ের পাঁচ মাস কেটে গিয়েছে, কিন্তু এখনও দুজনে সোশ্যাল মিডিয়ায় ছেয়ে থাকেন। কোহলি এবং অনুষ্কার সুন্দর ছবি সোশ্যাল মিডিয়ায় তাদের ফ্যানেদের মাতিয়ে রাখে। মাঠে থেকেও কোহলির অনুষ্কার প্রতি প্রেম দেখার মত। অন্যদিকে অনুষ্কাকেও মাঠে বিরাটকে চিয়ার করতে দেখা গিয়েছে। এরমধ্যেই বিরাট তার এমন গোপন কথার খোলসা করলেন যা শুনে আপনার হুঁশ উড়ে যেতে পারে।

বিরাট কোহলি জানালেন তার গোপন ক্রাশের নাম, এই অভিনেত্রীকে বিয়ের পরও করেন পছন্দ 2
ছবি সৌজন্যে ইন্ডিয়ান এক্সপ্রেস

আসলে সম্প্রতি বিরাট কোহলি জানিয়েছেন যে তিনি অনুষ্কাকে ভীষণ ভালবাসেন, কিন্তু হলিউডের এক অভিনেত্রীও রয়েছেন যাকে দেখে তার মনের ঘন্টি বাজতেই থাকে। ক্রিকেট লাউঞ্জের খবরে প্রকাশিত এই তথ্য সামনে এসেছে যে বিরাট হলিউড অভিনেত্রী পেনোলপ ক্রুজকে নিজের ফেভারিট ক্রাশ বলে জানিয়েছেন। বিরাট জানিয়েছেন পেনোলপকে তিনি দারুণ পছন্দ করেন এবং তিনি দারুণ সুন্দরীও। নিশ্চিত এই খবর শুনে আপনারা ধাক্কা খেয়েছেন যা স্বাভাবিকও। কিন্তু যখন বিরাট স্বয়ং এই কথা স্বীকার করেছেন তখন তা নিয়ে বাজার গরম তো হবেই। এর সঙ্গে আপনাকে জানিয়ে রাখা ভাল যে পেনোলপ ক্রুজ স্প্যানিশ অভিনেত্রী এবং তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্টই জনপ্রিয়।
বিরাট কোহলি জানালেন তার গোপন ক্রাশের নাম, এই অভিনেত্রীকে বিয়ের পরও করেন পছন্দ 3
ছবি সৌজন্যে ক্রিকেট ট্রোলস

কিন্তু মজার ব্যাপার হল যে এই খবর কি বিরাট পত্নী অনুষ্কা জানেন! প্রসঙ্গত এটাই প্রথমবার নয় যে যখন কোনও তারকা নিজের হৃদয়ের কথা সকলের সামনে এনেছেন। এর আগেও অনেক খেলোয়াড়ের ক্রাশই বলিউড এবং হলিউড অভিনেত্রীরা থেকেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *