হারের জেরে কড়া শাস্তি পেলেন বিরাট কোহলি, এই অপরাধ করে নাম ডোবালেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের 1

আইপিএল ২০২১ এর ১৯তম ম্যাচে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ৬৯ রানে চেন্নাই সুপার কিংসের কাছে হেরেছে। রবীন্দ্র জাদেজার অল রাউন্ড গেমের আগে তারকা খেলোয়াড়দের সাথে সজ্জিত আরসিবি দল পুরোপুরি অসহায় দেখায়। সিএসকে এর বিরুদ্ধে পরাজয়ের পর এখন অধিনায়ক বিরাট কোহলি আরও একটি ধাক্কা খেয়েছেন। ধীর ওভার রেটের কারণে কোহলিকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

Jaddu Displaying His Skills Took The Game Away From Us: Virat Kohli

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এই মরসুমে, মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা এবং ইয়ন মরগানকেও ধীরগতির হারের জন্য ১২ লক্ষ জরিমানা করা হয়েছে। এখন বিরাট কোহলিও এই তালিকায় যোগ দিয়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ওয়েবসাইট অনুসারে, আরসিবির দল নির্ধারিত সময়ের মধ্যে তাদের ২০ ওভার বল করতে পারেনি, ফলে কোহলিকে জরিমানা করা হয়েছিল। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা ম্যাচে, বিরাট কোহলির পক্ষে কিছুই ঠিক ছিল না এবং ব্যাট নিয়ে তিনি বিশেষ কিছু দেখাতে পারেননি।

IPL 2021: Virat Kohli fined for slow over rate against CSK | XtraTime | To  get the best and exclusive sporting news, keep watching XtraTime

চেন্নাইয়ের হয়ে রবীন্দ্র জাদেজা মাত্র ২৮ বলে ৬৪ রানের ঝড়ো ইনিংস খেলেন এবং হর্ষাল প্যাটেলের ২০তম ওভারে ৩৭ রান করেছিলেন। এরপরে, জাদ্দু তার চার ওভারের স্পেলে মাত্র ১৩ রানে তিনটি বড় উইকেট নিয়েছিলেন এবং রান আউটও করেছিলেন। ১৯২ রানের লক্ষ্য তাড়া করে, আরসিবির দল কার্ড খেলার মতো ছিন্নবিচ্ছিন্ন হয়ে পড়েছিল এবং নয় উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *